লালমাইয়ে আন্তর্জাতিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়

মোঃ জয়নাল আবেদীন জয়
“প্রজন্ম হউক সমতার,সকল নারীর অধিকার” এ স্লোগান নিয়ে ৮ই মার্চ রবিবার সকাল ১০ টায় লালমাই উপজেলায় আন্তর্জাতিক নারী দিবসে রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সুশিক্ষা ও নৈতিকতার অনুশীলনের মাধ্যমে সর্বত্র নারীর ক্ষমতায়ের পথ সুগম হয়। নারী দিবসের আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার লালমাই কে. এম. ইয়াসির আরাফাত।

উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অফিসারের কার্যালয়, লালমাই কর্তৃক আয়োজিত আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার লালমাই জনাব কে. এম.ইয়াসির আরাফাত বলেন পরিবার থেকেই যদি নারীর যথাযথ মূল্যায়ন হয় তবে তা সমাজ তথা রাষ্ট্রে প্রতিফলিত হয়।সুশিক্ষা ও নৈতিকতার অনুশীলনের মাধ্যমে সর্বত্র নারীর ক্ষমতায়ের পথ সুগম হয়।

উপজেলা মহিলা বিষয়ক অফিসার জনাব মো রফিকুল ইসলামের সভাপতিত্বে উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা অফিসার , লালমাই ডা: জয়াশিস রয়, মহিলা ও শিশু বিশেষজ্ঞ ডা: দিলদার সুলতানা স্বপ্না, লালমাই থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ আইয়ুব, বীর মুক্তিযোদ্ধা জনাব মো আমিনুল হক, বীর মুক্তিযোদ্ধা জনাব আবুল কাশেম,হলদিয়া মহিলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক ও সদর দক্ষিণ উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার,পরিচালক রোটারিয়ান আবু তাহের রনি,উপজেলা কিশোর – কিশোরী ক্লাবের শিক্ষক ও রূপসী বাংলার সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন জয়, এনজিও প্রতিনিধি, মহিলা ইউপি সদস্যগণসহ বিভিন্ন শ্রেণী পেশার নারীগণ। অনুষ্ঠানে সঞ্চালনা করেন উপজেলা কিশোর – কিশোরী ক্লাবের শিক্ষক মোঃ বাহারুল আলম।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!