লালমাইয়ে আরো একজনের করোনা পজিটিভ!

খান মোহাম্মদ রুবেল হোসেন :

কুমিল্লা লালমাইয়ে নাবিলা আক্তার (২) নামের আরও এক শিশু করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত শিশুটি উপজেলার ভুলইন উত্তর ইউনিয়নের বড় চলুন্ডা গ্রামের বিল্লাল হোসেনের কন্যা। বিল্লাল হোসেন ঢাকায় ঔষধের ব্যবসা করেন। পরিবার নিয়ে তিনি ঢাকায় ভাড়া বাসায় থাকতেন। রাজধানীতে করোনা আক্রান্ত বেড়ে যাওয়ায় গত ৯ মে তিনি স্ত্রী ও ৩ কন্যা সন্তানকে গ্রামের বাড়ীতে রেখে যান। স্থানীয়দের তথ্যের ভিত্তিতে বাগমারা ২০ শয্যা হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা ১২ মে সকালে ওই পরিবারের ৪ সদস্যের নমুনা সংগ্রহ করেন।

১৪ মে বিকালে শিশু নাবিলার করোনা পজেটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেন লালমাই উপজেলা নির্বাহী অফিসার কেএম ইয়াসির আরফাত। তবে নাবিলার মা ও অন্য ২ বোনের নেগেটিভ রিপোর্ট এসেছে।

বৃহস্পতিবার বিকালেই লালমাই থানা পুলিশ শিশুটির পরিবারসহ ওই বাড়ীটিকে লকডাউন করে। এসময় লকডাউনে থাকা পরিবারগুলোর মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার খাদ্য সামগ্রী সরবরাহ করা হয়।

লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব বলেন, লালমাই উপজেলায় এই পর্যন্ত ৩জনের করোনা পজেটিভ হয়েছে। এদের মধ্যে দু’জনই শিশু। তারা একই গ্রামের। অন্যজন সরকারি হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স। তার বাড়ী কুমিল্লা শহরের দক্ষিণ চর্থায়।

উল্লেখ্য গত ৮ মে নাবিলার গ্রামেরই হোটেলকর্মী আমান উল্যাহ’র ২মাসের শিশু কন্যা লামিয়ার করোনা পজেটিভ হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!