লালমাইয়ে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও ভূমিহীন,গৃহহীনদের ঘর পরিদর্শন করেন

মোঃ জয়নাল আবেদীন জয় :

২০শে জানুয়ারী বুধবার সকাল ১১টায় লালমাই উপজেলায় মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্যে নিমার্ণাধীন ‘ক’ শ্রেণীর ঘর পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম।

লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের রায়পুরে ৩০ টি ও ভূলইন দক্ষিণ ইউনিয়নের রামপুরে ১০ টি ক শ্রেণীর ঘর ভূমিহীন ও গৃহহীনদের মাঝে হস্তান্তরের পূর্বে পরিদর্শনে সন্তুষ্টি প্রকাশ করেন উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম। আগামী ২৩শে জানুয়ারী সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রী কতৃক ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ক শ্রেণীর ঘর হস্তান্তর করা হবে।

সারাদেশের ন্যায় লালমাই উপজেলায় নবনির্মিত ক শ্রেণীর ৪০টি ঘর ভূমিহীন ও গৃহহীনদের মাঝে টেলিকনপারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হবে।

এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা ইন্জিনিয়ার উজ্জ্বল চৌধুরী, কৃষি অফিসার মোঃ জোনায়েদ কবির খান,মহিলা বিষয়ক অফিসার মোঃ রফিকুল ইসলাম,যুব উন্নয়ন অফিসার মোঃ মনিরুল ইসলাম,পল্লী উন্নয়ন অফিসার মোঃ মোতালেব হোসেন,সহকারী শিক্ষা অফিসার মোঃ ইব্রাহিম খলিল, মোঃ সাইফুল ইসলাম,ভূলুইন উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবদুর রহিম, ভূলুইন দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ একরামুল হক,লালমাই প্রেস ক্লাবের সভাপতি ও চলন পত্রিকার সম্পাদক মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান কাশেম,সাধারণ সম্পাদক ও দৈনিক রূপসী বাংলার সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন জয়,ভূলুইন দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিন মজুমদার, উপজেলা নাজির বাবু রতন চন্দ্র সিংহ,বাগমারা দক্ষিণ ইউনিয়ন ভূমি অফিসের নাজির ফিরোজ খান প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!