লালমাইয়ে পেরুল দঃ ইউনিয়ন যুবলীগের তৃণমূল কর্মীদের ঈদের খাদ্য সামগ্রী ও পাঞ্জাবি বিতরণ

মোঃ জয়নাল আবেদীন জয়।।

লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের কনক শ্রী উচ্চ বিদ্যালয়ের হল রুমে ইউনিয়ন আওয়ামী যুবলীগের ওয়ার্ড পর্যায়ে তৃণমূল কর্মিদের মাঝে ঈদ সামগ্রী ও ঈদের উপহার হিসেবে পাঞ্জাবি বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ আবদুল মোতালেব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ জয়নাল আবেদীন জয়,উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ রফিকুল ইসলাম বেলু, বাগমারা উত্তর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সঞ্জয় শর্মা, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শরীফ বিন ওহাব,ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ রফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক এস এম পারভেজ প্রমুখ।

পেরুল দক্ষিণ ইউনিয়ন যুবলীগের বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের তৃণমূল কর্মিদের মাঝে ঈদ সামগ্রী হিসেবে সেমাই আধা কেজি,চিনি ১ কেজি,পেয়াজ ২ কেজি,খেসারি ডাল ১ কেজি,মশুড়ের ডাল ১ কেজি,আলু ২ কেজি,ছনাবুট ১ কেজি,তেল ১ কেজি,রসুন ১কেজি করে মোট ৪৫ জনের মাঝে বিতরন করা হয়।

এসময় ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড পর্যায়ের ২৭ জন নেতৃবৃন্দদের মাঝে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি বিতরণ করা হয়।

প্রধান অতিথি বক্তব্যে আবদুল মোতালেব বলেন,লালমাই উপজেলায় যুবলীগের নেতা, কর্মিদের মাঝে যারাই যেকোন উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করবে আমরা সাধুবাদ জানাবো।উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য শিল্পপতি মোঃ রফিকুল ইসলাম বেলু ভাই যুবলীগের তৃণমূল নেতা, কর্মীদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী ও ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি বিতরণে সহযোগিতা করায় কৃতজ্ঞচিত্তে ধন্যবাদ জানান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!