লালমাইয়ে মাদক, জুয়া ও ইভটিজিং বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

খান মোহাম্মদ রুবেল হোসেন :

কুমিল্লা লালমাই উপজেলার ৩নং ভূলইন উত্তর ইউনিয়নের ২ ও ৩ নং ওয়ার্ডে মাদক,জুয়া ও ইভটিজিং বিরোধী মত বিনিময় সভা অনুষ্ঠিত।

২৬ সেপ্টেম্বর রোজ রবিবার বিকেলে শ্রীপুর ফয়েজুল উলুম কাওমি মাদ্রাসার মাঠে ভূলইন উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদুর রহিম এর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আইয়ুব।

তিনি বলেন, পুলিশকে মানুষ ভয় পাবে তবে সব শ্রেনীর মানুষ নয়। ভয় পাবে দুর্নীতিবাজ, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, মাদক সেবক, জুয়ারু ও সমাজবিরোধীরা। থানা পুলিশ হবে ভাল মানুষের আশ্রয় স্থল। এছাড়াও তিনি সর্বস্তরের মানুষকে সুন্দর সমাজ গঠনে লালমাই থানা পুলিশকে সহযোগীতা করার আহবান জানান।

এ সময় সভাপতির বক্তব্যে আলহাজ্ব আবদুর রহিম চেয়ারম্যান বলেন, সীমান্তবর্তী উপজেলা আমার পাশের উপজেলার যার কারণে মাদক সেবকদের সংখ্যা যেতে না বেড়ে যায় সেদিকে অভিভাবক ও প্রশাসনকে সচেতন থাকার জন্য অনুরোধ করেন। দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বন্ধ থাকার প্রভাব যেতে শিক্ষার্থীদের মাঝে না পড়ে সেদিকে লক্ষ্যে রাখার জন্য অভিভাবকদের পরামর্শ দেন।

এই সময় অনুষ্ঠানের প্রধান আলোচক লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আইয়ুব বলেন,মাদক বন্ধে পুলিশ সোচ্চার আছে। মাদক নির্মূলে আমি আমার পুলিশ সদস্যদের নিয়ে কঠোর অবস্থানে আছি।

এই সময় ভূলইন উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ভুশ্চি পাড়ি থানার এস আই মোঃ আলমগীর হোসেন, এ এস আই ইয়াসিন হোসেন, ভূলইন উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন মেম্বার, সাধারণ সম্পাদক এমরান কবির, ২নং ওয়ার্ড মেম্বার সফিকুল রহমান, ৩নং ওয়ার্ড মেম্বার আমির হোসেন,

৮নং ওয়ার্ড মেম্বার নুরুল ইসলাম ওয়াদুদ, আবদুর রশিদ ফাউন্ডেশনের সভাপতি ডাঃ জামাল হোসেন, আওয়ামী লীগ নেতা, আবুল কালাম, যুবলীগের যুগ্ম আহবায়ক কবির হোসেন, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মোহাম্মদ রুবেল হোসেন, ইফতেখার অমিত, ওমর ফারুক, সাব্বির আহমেদ প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!