লালমাইয়ে যুব উন্নয়ন নারীদের সচেতনতা মূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত

মোঃ জয়নাল আবেদীন জয়।।

বৃহস্পতিবার লালমাই উপজেলার অডিটোরিয়ামে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কিশোরী শিক্ষার্থীদের অংশগ্রণে উপজেলা যুব উন্নয়ন কার্যালয় কর্তৃক আয়োজিত যুব নারীদের প্রজনন স্বাস্থ্য, পুষ্টি এবং বাল্য বিবাহ, যৌতুক ও নারী নির্যাতন প্রতিরোধ বিষয়ক জনসচেতনতা মূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

উক্ত প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমাই উপজেলার ‘‘সুযোগ্য ও জনবান্ধব’’ উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম মহোদয় এবং অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ দিলদার সুলতানা স্বপ্না, বাগমারা ২০ শয্যা হাসপাতাল, লালমাই, কুমিল্লা।

উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ মনিরুল ইসলাম এর সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক অফিসার মোঃ রফিকুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার জাহানারা খানম, ভূলইন উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবদুর রহিম, ভূলইন দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ একরামুল হক।

এ সময় আরো উপস্থিত ছিলেন লালমাই প্রেস ক্লাবের সভাপতি ও চলন পত্রিকার সম্পাদক মাহবুবুর রহমান কাশেম ও সাধারণ সম্পাদক ও দৈনিক রূপসী বাংলার সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন জয় সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!