লালমাইয়ে শতবর্ষী শ্রেষ্ঠ বিদ্যাপীঠ বাগমারা উচ্চ বিদ্যালয়ের রজতজয়ন্তী উদযাপন কমিটি গঠন

মোঃ জয়নাল আবেদীন জয় :
শিক্ষা-সংস্কৃতির প্রাচীনতম সভ্যতার স্বর্ণশিখরে লালমাই অববাহিকায় ১৯২১ সালের ১লা জানুয়ারী বাগমারা উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠিত হয়। এ প্রতিষ্ঠান ইতিপূর্বে বাঙালি জাতিকে দিয়েছে মন্ত্রী,সংসদ সদস্য, জনপ্রতিনিধি, ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা শ্রেষ্ঠ সন্তান, গর্বিত সন্তান, বীর সেনানী, দেশ বরণ্য ব্যাক্তিবর্গ, ডাক্তার, ইঞ্জিনিয়ার, ব্যবসায়ি, সচিব, আমলা, বিজ্ঞানী, ব্যাংকার, সাংবাদিক, কলামিস্ট, শিক্ষক, শিল্পী দেশ- বিদেশে সুপ্রতিষ্ঠিত হাজার হাজার জ্ঞানী গুণীজনের পাঠশালা।

লালমাই উপজেলা অবস্থিত বাগমারা উচ্চ বিদ্যালয়ে আগামী পহেলা জানুয়ারি ২০২১ সালে প্রতিষ্ঠান ১০০ বছর পূর্তি উপলক্ষে এক বর্ণাঢ্য জমকালো অনুষ্ঠানে প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের মিলনমেলা রূপান্তরের প্রয়াসে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব গোলাম সারোয়ার এর সভাপতিত্বে আজকের প্রস্তুতি সভায় শতবর্ষ রজতজয়ন্তী উদযাপন কমিটি করা হয়।

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ (লোটাস কামাল) এমপি সহ ২৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মন্ডলী ও আহবায়ক গোলাম সারওয়ার, যুগ্ন আহবায়ক অধ্যক্ষ আব্দুল মমিন মজুমদার, সদস্য সচিব মোঃ কামাল হোসেন সহ ৫৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

প্রস্তুতি সভায় রেজিস্ট্রেশন উপ-কমিটি,প্রকাশনা কমিটি ও প্রচার উপ-কমিটি গঠন করা হয়। উদযাপন কমিটির আহবায়ক ও সদস্য সচিব বলেন, প্রধান উপদেষ্টা সহ উপদেষ্টা মন্ডলীর সদস্যদের পরামর্শে অনুষ্ঠানের সকল কার্যক্রম সুন্দর এবং সুচারুভাবে সুসম্পন্ন করার লক্ষ্যে অন্যান্য উপ-কমিটি গুলো অতি অল্প সময়ের মধ্যে গঠন করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!