লালমাইয়ে সরকারি নির্দেশনা অমান্য করায় ১৯ দোকানদারকে ৮০,৫০০ টাকা অর্থদণ্ড

খান মোহাম্মদ রুবেল হোসেন ;

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি না মানায়,বিকেল চারটার পর দোকান খোলা রাখা ও মাস্ক পরিধান না করায় বাগমারা বাজার,ভুশ্চিবাজার,আটিটি বাজার ও হরিশ্চর বাজারে ১৯ দোকানদারকে ৮০,৫০০ টাকা অর্থদণ্ড ও সতর্ক করলেন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট।

সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কিনা তা মনিটরিং এর জন্য কুৃমিল্লা জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আবদুল মান্নান বৃহস্পতিবার বিকেলে লালমাই এর বিভিন্ন বাজারে আকস্মিক মোবাইল কোর্ট পরিচালনা করেন।

এসময় স্বাস্থ্যবিধি না মানা,বিকেল চারটার পর সরকারী নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখা ও মাস্ক পরিধান না করায় বাগমারা বাজার, ভুশ্চিবাজার, আটিটি বাজার ও হরিশ্চর বাজারে ১৯ দোকানদারকে সংক্রামক রোগ( প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন,২০১৮ এ মোট ৮০,৫০০ টাকা অর্থদন্ড ও সতর্ক করেন।

ম্যাজিষ্ট্রেট গণপরিবহনে স্বাস্হ্যবিধি মানা হচ্ছে কিনা তা তদারক করেন এবং ড্রাইবার ও যাত্রীদের বিভিন্ন দিক নির্দেশনা দেন। স্বাস্থ্যবিধি মেনে দোকানে ক্রয়-বিক্রয় করার জন্য ও বিকেল চারটার পর দোকানপাট বন্ধ রাখার নির্দেশনা প্রদান করা হয়। প্রসিকিউশনে সহায়তা করে লালমাই থানা পুলিশ। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!