লালমাইয়ে সড়ক রক্ষণাবেক্ষণ মাসে বেলঘর উত্তরে সংস্কার উদ্বোধন

মোঃ জয়নাল আবেদীন জয় :

লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের পারবাইনে “মুজিব বর্ষের অঙ্গীকার, সড়ক সংস্কার” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি লালমাই কর্তৃক মোবাইল মেনটেনেন্স এর আওতায় বিভিন্ন সড়ক মেরামত কাজের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম।

লালমাই উপজেলা উপজেলার বেলঘর দক্ষিণ উত্তর ইউনিয়নের প্রধান সড়ক দরবেশ পাড়া বাজার হইতে গৈয়ার ভাঙ্গা, পালপাড়া, পরতি বাজার সড়কের পারবাইন অংশ থেকে এই কার্যক্রম উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন লালমাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া বেগম, উপজেলা প্রকৌশলী উজ্জল চৌধুরি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, বেলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের মজুমদার, লালমাই প্রেসক্লাবের সভাপতি ও বেলঘর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান কাশেম, বেলঘর উত্তর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল বারিক সরাই, বেলঘর উত্তর ইউনিয়ন পরিষদের মেম্বারগন ও মুক্তিযোদ্ধা সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা নিবার্হী অফিসার মোঃ নজরুল ইসলাম বলেন, মুজিব বর্ষ উপলক্ষে গ্রামীণ জনপদ সাজানোর জন্য সরকার যে উদ্যোগ গ্রহণ করেছে তা জনগণের ভোগান্তি দূর হবে।

উপজেলা প্রকৌশলী উজ্জ্বল চৌধুরী বলেন, সারা মাস ব্যাপী আমাদের এ কার্যক্রম চলমান থাকবে এবং উপজেলার প্রায় ২৫ কিলোমিটার রাস্তা এ কার্যক্রমের আওতাভুক্ত সড়কের সংস্কার কাজ সম্পন্ন করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!