লালমাইয়ে ৪০ পরিবার পেল নতুন ঘর

মোঃ জয়নাল আবেদীন জয় :

“আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনা উপহার ” মুজিববর্ষ উপলক্ষে সারাদেশে ৬৬১৮৯ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কতৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠিত হয়।

২৩শে জানুয়ারী শনিবার সকাল ১০ টায় লালমাই উপজেলায় মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্যে নিমার্ণাধীন ‘ক’ শ্রেণীর ঘর আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম।

লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নের রায়পুরে ৩০ টি ও ভূলইন দক্ষিণ ইউনিয়নের রামপুরে ১০ টি ক শ্রেণীর ঘর ভূমিহীন ও গৃহহীনদের মাঝে হস্তান্তরের পূর্বে পরিদর্শনে সন্তুষ্টি প্রকাশ করেন উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ নজরুল ইসলাম।

২৩শে জানুয়ারী সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রী কতৃক ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ক শ্রেণীর ঘর হস্তান্তর করা হয় । সারাদেশের ন্যায় লালমাই উপজেলায় নবনির্মিত ক শ্রেণীর ৪০টি ঘর ভূমিহীন ও গৃহহীনদের মাঝে টেলিকনপারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া বেগম, লালমাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব, উপজেলা ইন্জিনিয়ার উজ্জ্বল চৌধুরী,উপজেলা প্রাণী অফিসার ডাঃ মোঃ আরিফুল ইসলাম, কৃষি অফিসার মোঃ জোনায়েদ কবির খান,মহিলা বিষয়ক অফিসার মোঃ রফিকুল ইসলাম,যুব উন্নয়ন অফিসার মোঃ মনিরুল ইসলাম,পল্লী উন্নয়ন অফিসার মোঃ মোতালেব হোসেন,কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি -২ বাগমারা শাখার ডিজিএম মোঃ সাখাওয়াত হোসেন, উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম , ভূলুইন দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ একরামুল হক,পেরুল উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল বাশার, পেরুল দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজিএম শফিকুর রহমান, বাকই উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী, লালমাই প্রেস ক্লাবের সভাপতি ও চলন পত্রিকার সম্পাদক মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান কাশেম,লালমাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক রূপসী বাংলার সাংবাদিক মোঃ জয়নাল আবেদীন জয়,অর্থ সম্পাদক মোঃ বাহারুল আলম,লালমাই উপজেলা ক্লাবের সভাপতি কাজী কামরুল হাসান ভুট্টো ,উপজেলা নাজির বাবু রতন চন্দ্র সিংহ,উপজেলা সার্ভেয়ার মোঃ আরিফুর রহমান আরিফ, বাগমারা ইউনিয়ন ভূমি অফিসার ফিরোজ খান প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!