লালমাই উপজেলার উত্তর হাজাতিয়ায় বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লার লালমাই উপজেলার উত্তর হাজাতিয়া গ্রামের মাস্টার শাহ আলম খোকনের বাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে হামলা চালিয়ে ভাংচুর,লুটপাট ও অগ্নিসংযোগ চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সূত্রে জানা যায়,জেলার লালমাই উপজেলার ভুলইন উত্তর ইউনিয়নের উত্তর হাজাতিয়া গ্রামের মাস্টার শাহআলম খোকনের বাড়িতে শুক্রবার পূর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের মৃত আলেক হোসেনের ছেলে আবুল কালাম ও মৃত আব্দুল জব্বারের ছেলে ওমর আলী,তার ছেলে রাফিউল’র নেতৃত্বে বহিরাগত ১২/১৪ জনের দলবল নিয়ে হামলা চালিয়ে বাড়ির টিনের সীমানা প্রাচীর,বসতঘর ভাংচুর,লুটপাট ও অগ্নিসংযোগ চালায়।

এ সময় হামলাকারীরা ঘরের মহিলাদের অস্ত্রের মুখে জিম্মি করে মারধর ও লুটপাটেরও অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী মাস্টার শাহআলম খোকন জানান,সম্পূর্ণ সন্ত্রাসী কায়দায় শুক্রবার দিন-রাতে দু’দফায় হামলা চালায় আবুল কালাম ও ওমর আলীর লোকজন।

প্রথমে দুপুরে আড়াইটায় আবুল কালাম ও ওমর আলীর লোকজন প্রকাশ্যে অস্ত্র নিয়ে হামলা চালিয়ে বাড়ির টিনের সীমানা প্রাচীর ও ঘরের ভিতরে ভাংচুর ও লুটপাট চালায়। দ্বিতীয় দফায় রাত সাড়ে দশটায় পুনরায় বাড়ির পাশের খড়ের পাড়া আগুন দিয়ে পুড়িয়ে দেয়। বর্তমানে পুরো পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি।

হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শান্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগী পরিবারের লোকজন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!