লালমাই উপজেলার বাগমারা দুই ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সম্মেলন অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি :

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উত্তর ও দক্ষিণ ইউনিয়ন কমিটির সম্মেলন বাগমারা বাজারের শ্রীশ্রী বিশ্বম্বর গোস্বামীর আশ্রমে শনিবার বিকালে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সাংগঠনিক সম্পাদক সঞ্জয় শর্মার সঞ্চালনায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এর সাবেক আহবায়ক অমর কৃষ্ণ বনিক মানিক এর সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে পবিত্র গীতা পাঠ করেন দামোদর সংঘের সভাপতি স্বপন দেবনাথ। ত্রিপিটক পাঠ করেন আশুতোশ সিংহ।

অতঃপর প্রধান অতিথি বাবু জ্যোতিষ সিংহ খোকন সভাপতি বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ লালমাই উপজেলা ও সাধারণ সম্পাদক বাবু মানিক মজুমদার এর আসন গ্রহণ করার পর সভাপতি স্বাগত বক্তব্য রাখেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাবু অমূল্য সুত্রধর, উপজেলা নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যের পর সাবজেক্ট কমিটি দুটি ইউনিয়ন এর ৪ জন করে নাম পদবি সহ প্রধান অতিথির নিকট জমা দেন এবং পদবি সহ ঘোষণা করা হয়,

এতে উত্তর ইউনিয়নের সভাপতি অমূল্য সুত্রধর, সহ সভাপতি উষারঞ্জন সিংহ, সাধারণ সম্পাদক শেম্বু রায় ও সাংগঠনিক সম্পাদক পংকজ দেবনাথ ও দক্ষিণ ইউনিয়ন এর সভাপতি সন্তোষ দাস,সহ-সভাপতি সন্তোষ সিংহ, সাধারণ সম্পাদক অরুণ পাল, সাংগঠনিক সম্পাদক রকি চক্রবর্তী এর নাম ঘোষণা করা হয়।

উল্লেখ্য,আগামী এক সপ্তাহের মধ্যে সাবজেক্ট কমিটি ও নির্বাচিত ৪ জন সহ স্ব স্ব ইউনিয়ন কমিটি তৈরি করে উপজেলা শাখা সাধারণ সম্পাদক এর নিকট জমা দিবেন। সবশেষে সভাপতি মিটিং এর কার্যক্রম সমাপ্ত ঘোষণা করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!