লালমাই উপজেলার সৈয়দপুরে বিশিষ্ট গুণিজনের উদ্যোগে ৩৫০ হতদরিদ্র পরিবার পেল খাদ্য সহায়তা

মো: জয়নাল আবেদীন জয় ।।
লালমাই এর ১নং বাগমারা উত্তর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সৈয়দপুর গ্রামের বিশিষ্ট সুধীজনের অার্থিক সহযোগিতায় ৩৫০টি পরিবারের হতদরিদ্র ও খেটে খাওয়া মানুষ সামাজিক নিরাপদ দূরত্ব নিয়ম বজায় রেখে পেলো খাদ্য সহায়তা।
উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক সফিকুর রহমান ক্যাশিয়ার এর পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণ করেন সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার জনাব কে এম ইয়াসির আরাফাত।
এসময় উপস্থিত ছিলেন লালমাই থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ আইউব, ইউপি চেয়ারম্যান জনাব মোঃ আবুল কাশেম, ইউপি মেম্বার জনাব আবদুল বারেক, জনাব মোঃ মফিজুর রহমান, জনাব মো মোজাম্মেল হক ও প্রবাসী জনাব নুরে আলম।

খাদ্যসহায়তা বিতরণী অনুষ্ঠান উদ্বোধন করে ইউএনও জনাব কে. এম. ইয়াসির আরাফাত এই উদ্যোগের প্রশংসা করে বলেন বিত্তবানরা এভাবে এগিয়ে আসলে খাদ্যের অভাব থাকবেনা। তিনি আরও বলেন করোনা ভাইরাসের এই দূর্যোগ মোকাবেলায় আমরা সবাই সরকারি নির্দেশনা মেনে চলবো, কেউ ঘর থেকে বের হবো না।
লালমাই থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ আইউব বলেন, আপনারা ঘরে থাকুন আমরা আপনাদের পাশে আছি। সকলকে নিরাপদ দূরত্ব বজায় রেখে চলার পরামর্শ দেন।

গ্রামের যুব সমাজের সার্বিক তত্বাবধানে ওই গ্রামের ৩৫০ পরিবার সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে ওই খাদ্যসহায়তা উপহার পেয়ে এই মহামারিতে অাশার অালো খুজে পেয়েছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!