লালমাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ভিপি শাহিন, ভাইস চেয়ারম্যান পদে মিজান ও মাহমুদা নির্বাচিত

খান মোহাম্মদ রুবেল।।

কুমিল্লার লালমাই উপজেলা পরিষদ নির্বাচন কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টা থেকে বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হয়। ভোট গ্রহন শেষে সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মঞ্জুরুল আলম ও লালমাই উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দা সাদিকা সুলতানা।
লালমাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোহাম্মদ কামরুল হাসান শাহিন (নৌকা) ২৩ হাজার ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি অধ্যক্ষ আব্দুল মমিন মজুমদার (আনারস) ৮ হাজার ৮’শ ২১ ভোট পেয়েছেন এবং হারুন অর রশিদ মজুমদার (কাপ পিরিচ) ৫ হাজার ৪৬ ভোট পেয়েছেন।
ভাইস চেয়ারম্যান পদে মোঃ মিজানুর রহমান মজুমদার (চশমা) ১৯ হাজার ৪’শ ৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
আবদুল মোতালেব (তালা) ১৫ হাজার ৮’শ ৯৪ ভোট পেয়েছেন এবং মোস্তফা কামাল (টিয়া পাখি) ২’শ ৮১ ভোট, কাজী কামরুল হাসান ভুট্রু ৫’শ ৯৪ ভোট ও ফজলুর রহমান মিন্টু ৭’শ ২ ভোট পেয়েছেন ।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাহমুদা আক্তার (ফুটবল) ২২ হাজার ৪’শ ১৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নাজমা আক্তার (পদ্ম ফুল) ৯ হাজার ১’শ ৯৪ ভোট, মধুছন্দা বনিক (কলস) ৪ হাজার ২’শ ৯৫ ভোট ও পারুল (বৈদ্যুতিক পাখা) ১ হাজার ৫ ভোট পেয়েছেন ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!