লালমাই কর্মহীন ৬শ’ পরিবারকে আলহাজ্ব ফজলুল হক ডিলারের পরিবারের খাদ্য সহায়তা

মোতালেব হোসেন :
কুমিল্লা জেলার লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের কৃতি সন্তান উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা প্রবীণ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব ফজলুল হক ডিলারের পরিবারের অর্থায়নে ও উপজেলা আওয়ামী লীগ সদস্য আলহাজ্ব রফিকুল ইসলাম ভেলুর সার্বিক তত্ত্বাবধানে ৬শ অসহায় দরিদ্র ও নিম্ন মধ্যবিত্তের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজ ৯ মে শনিবার সকালে উপজেলার পেরুল গ্রামে ফজলুল হক ডিলারের বাড়ীতে পেরুল দক্ষিণ ইউনিয়ন সহ উপজেলার বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ উদ্বোধন করেন অর্থমন্ত্রীর একান্ত সহকারী সচিব ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কে এম সিংহ রতন।

উদ্বোধনী অনুষ্ঠানে কে এম সিংহ রতন বলেন পেরুল গ্রামের ঐতিহ্যবাহী পরিবার ফজলুল হক ডিলার আমাদের অত্যন্ত আপনজন। আজকের এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানাই। এভাবে সকল বিত্তবানরা এগিয়ে আসলে আমরা যেকোন দূর্যোগ মোকাবেলা করতে পারবো। করোনা ভাইরাস সংক্রমণের প্রথম থেকেই আমি দেখেছি রফিকুল ইসলাম ভেলু গরীব দুঃখী মানুষের পাশে থেকে তাদের দুঃখ লাঘবে কাজ করে যাচ্ছে। আমরা এই পরিবারের যেকোন কাজে পাশে আছি আগামীদিনে ও থাকবো।

আলহাজ্ব রফিকুল ইসলাম ভেলু বলেন আমার পিতাকেও দেখেছি মানুষের দুঃখ দূর্দশায় পাশে থাকতে। তারই দেখানো পথ ধরে আমরা সাধ্য অনুযায়ী আমার পরিবার অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি। আপনারা দোয়া করবেন আল্লাহ পাক রব্বুল আলামীন যেন সেই তৌফিক দান করেন।
খাদ্য সামগ্রী বিতরণ উদ্বোধনের পর পেরুল দক্ষিণ ইউনিয়নের সকল গ্রাম সহ উপজেলার বিভিন্ন গ্রামের তালিকা ভুক্ত দের বাড়ী বাড়ী খাদ্য সামগ্রী পৌঁছে দেন রফিকুল ইসলাম ভেলু।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাগমারা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়াতুল্লাহ, আবদুল মালেক মজুমদার, সদস্য জাফর আহমেদ, যুবলীগ নেতা কামরুল হাসান ভুট্টো, কুমিল্লা দক্ষতার দক্ষিণ জেলা ছাত্রলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শরীফ বিন ওহাব, ছাত্রলীগ নেতা হান্নান মিয়াজি, আরিফুর রহমান রাব্বি।

আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কবীর হোসেন মানিক, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের লীগ সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মন্তুু, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, স্হানীয় মেম্বার মোস্তফা কামাল, ৫ নং ওয়ার্ড মেম্বার কামাল উদ্দিন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল হোসেন, বেলঘর উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, খন্দকার সাইফুল ইসলাম, বৃহত্তর পেরুল ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন, যুবলীগের ইউনিয়ন যুগ্ম আহবায়ক এস এম পারভেজ, যুগ্ম আহবায়ক সফিকুল ইসলাম খোকন, ফারুক হোসেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহামুদুর রহমান রুমি, মাসুম বিন ওহাব, মহিউদ্দিন।
যাদের সার্বিক সহযোগিতায় আয়োজন ডিলার পরিবারের সদস্য মোঃ জহিরুল ইসলাম, জামাল হোসেন, মাওলানা রাশেদুল ইসলাম, মানবাধিকার কর্মী বড় নাতি শরীফুল ইসলাম।

অসহায় মানুষকে ভালোবেসে করোনার এই দুর্যোগে যারা হাত পাততে পারেন না এই রকম নিছক অসহায় মানুষদের মধ্য থেকে তাদের সাধ্যের মধ্যে ৬০০ পরিবারের পাশে এসে দাড়িয়েছেন।

বরাদ্ধকৃত সাহায্যের মধ্যে ছিল- চাল, তেল, আলু, ছোলা বুট, মটর ডাল, মসুর ডাল,সেমাই, চিনি, পেঁয়াজ প্রায় বিশ কেজি খাদ্য সামগ্রী।
এ ছাড়া উপজেলার বিভিন্ন এলাকায়ও করেছেন অসহায়দের সাহায্য।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!