শশুরের ফ্ল্যাট দখল সংক্রান্ত সংবাদের তীব্র প্রতিবাদ দলিল উপস্থাপনের দাবি

গত ৪ ডিসেম্বর কুমিল্লার স্থানিয় সংবাদপত্রে স্ত্রীকে নির্যাতন করে ফ্রান্সে রেখে সন্ত্রাসী নিয়ে শশুরের ফ্ল্যাট দখলের চেষ্টায় জামাতা এমন সংবাদ প্রকাশি হয়, যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্র মুলক উদ্দেশ্য প্রনোদিত।
আমি বাকি বিল্লাহ ইসহাক, পিতা মো: আঃ খালেক গ্রাম রসুলপুর আদর্শ সদর কুমিল্লা এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। প্রকৃতপক্ষে আমার শশুর মোঃ গোলাম জিলানী একজন প্রতারক মানুষ। জমি দখল, চাঁদাবাজিসহ অসংখ্য অপরাধের সাথে জড়িত।
আমি ২০০৮ সালে শাকতলা ৯নং বিজয়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম জিলানীর কন্যা তাসলিমা আইরিন পিংকিকে পারিবারিকভাবে বিবাহ করি।
সংবাদে বলা হয়েছে ফ্ল্যাটটি গোলাম জিলানীর। আমি চ্যালেঞ্জ করছি, গোলাম জিলানী ফ্ল্যাট ক্রয়ের কোন বৈধ দলিল দেখাতে পারলে স্বেচ্ছায় আমি এ ফ্ল্যাটটি ছেড়ে চলে আসবো।
বিয়ের পর থেকে আমার শশুর (গোলাম জিলানী) আমার সাথে বিভিন্নভাবে প্রতারনা শুরু করে। আমি দির্ঘদিন ধরে প্রবাসে সিটিজেন নিয়ে ফ্রান্সে স্ত্রীসহ অবস্থান করছি। আমার স্ত্রী আমার সাথে ফান্সে রয়েছে। বহু চেষ্টা করে আমার স্ত্রীকে আমি ফান্সে নিয়ে যাই। দীর্ঘদিন আমি আমার বড় ভাইসহ ফ্রান্সে থেকে ব্যবসা করছি। কষ্টার্জিত অর্থ রেমিটেন্স দেশে পাঠাচ্ছি নিয়মিত। আমার শশুর গোলাম জিলানী একজন লোভী, মানুষের জমি দখলকারি, শাকতলা এলাকায় চাঁদাবাজ হিসেবে পরিচিত। আমি আমার স্ত্রীর সাথে ফ্রান্সে একসাথে থাকলেও সে ভেতরে ভেতরে তার বাবা গোলাম জিলানিকে সাথে নিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে।
আমি গত ৩১ ডিসেম্ব ২০২০ তারিখে বাংলাদেশে আসার সময় আমার স্ত্রীকে সকল প্রকার ভরণ-পোষন ও নগদ ইউরো দিয়ে আসি। দেশে এসেই আমার স্ত্রী ও শশুরের ষড়যন্ত্রের শিকার হই। আমার স্ত্রীকে বহুবার আমার সাথে দেশে আসার কথা বললেও সে আমার সাথে আসে নাই। এটাও ষড়যন্ত্রের অংশ। ওখান থেকে তার বাবাকে দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করায়। আমি নিরাপত্তা চেয়ে আবেদন করলে কুমিল্লা পুলিশ সুপারের কার্যালয় সাক্ষাতকার থাকায় দেশে আসি।
সংবাদে আমার নামে যে মামলার কথা বলা হয়েছে তাও তথ্য গোপন করে করা হয়েছে, মহামান্য আদালতে তা প্রমান করতে পারেনি।
আমি বিগত ১৫ বছর ধরে ফ্রান্সে নাগরিকত্ব নিয়ে ব্যবসা করছি। প্রতি মাসে বাংলাদেশী টাকায় ১লাখ ৬০ হাজার টাকা রোজগার করি। নিজে খরচের পর রেমিটেন্সের মাধ্যমে বাকি টাকা দেশে প্রেরণ করি।
আমি আমার প্রবাস জীবনের কষ্টার্জিত অর্থ দিয়ে গত ২৪ সেপ্টেম্বর নগরীর ঝাউতলা গোল্ড সিলভার হোমস লিঃ এস এস টাউারের দ্বিতীয় তলায় ১৫২০ স্কয়ার ফিটের একটি ফ্ল্যাট ক্রয় করি। ক্রয়ের প্রকৃত ও বৈধ দলিল, খতিয়ান আমার নামে আমার কাছে রয়েছে, যাহার মুল্য ৬২ লাখ টাকা। আমার শশুর গোলাম জিলানী ফ্ল্যাটটি দখলের চেষ্ট করলে আমি প্রবাসে থাকায় আমার বাবা এ বিষয়ে কুমিল্লা কোতয়ালী থানায় অভিযোগ করে সাধারন ডায়রি করি যার নং-৩৯২/ ৮.১২.২০২০ইং। এ বিষয়ে গোলাম জিলানীকে গত ২৮/১২/২০২০ তারিখে ফ্ল্যাট ছাড়ার জন্য উকিল নোটিশ দেই।
গত ৪ জানুয়ারি আমার ক্রয়কৃত ঝাউতলা গোল্ড সিলভার হোমস লিঃ এস এস টাউারের দ্বিতীয় তলার বাসায় দোয়া মাহফিলের আয়োজন করি। ওই ফ্ল্যাট বেআইনিভাবে ও অসৎ উপায়ে জোরপূর্ব দখল করার পরিকল্পনা করে গোলাম জিলানী।
এ সময় গোলাম জিলানী তার সন্ত্রাসীদের নিয়ে আমাদের উপর হমলা করে ফ্ল্যাট দখলের চেষ্টা করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।
গোলাম জিলানী ষড়যন্ত্র করে আমি ও আমার ভাইকে ফ্রান্সে থাকা অবস্থায় আমাদের মেরে ফেলার হুমকি দেয়। আমি এ বিষয়ে ফ্রান্স দূতাবাসের মাধ্যমে কুমিল্লা পুলিশ সুপারের বরারব আমাদের নিরাপত্তা চেয়ে অভিযোগ করি।
আমার বিরুদ্ধে ফ্রান্সে করা অভিযোগও ফ্রান্স সরকারও তদন্ত করে আমার স্ত্রীর মিথ্যা অভিযোগের প্রমান পেয়েছে এবং তাকে সতর্ক করেছে। আমি এ সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়ে সুষ্ট তদন্তের দাবি জানাচ্ছি।

নিবেদক
বাকি বিল্লাহ ইসহাক

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!