সদর দক্ষিণের পদুয়ার বাজারে বাসের ধাক্কায় মনোহরগঞ্জের সংবাদ কর্মী নিহত

আকবর হোসেন :

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার সাবেক সংবাদ কর্মী মনোহরগঞ্জের কামরুল ইসলাম সুমন (২৫) মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। নিহত সুমন কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার ঝলম দক্ষিণ ইউনিয়নের মির্জাপুর গ্রামের আবু ছায়েদ মিয়ার সন্তান।

জানা যায়, গতকাল রবিবার ভোরে বাড়ি থেকে জরুরী কাজে বাসে করে কুমিল্লার উদ্দেশ্যে রওনা দেয় সুমন। সকাল অনুমান ৫ ঘটিকার সময় কুমিল্লা পদুয়ার বাজার বিশ^রোড এলাকায় বাস থেকে নামতে গেলে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত একটি বাস তাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তিনি মারা যান। সুমন দীর্ঘদিন সততা ও নিষ্ঠার সাথে প্রতিদিনের সংবাদ পত্রিকায় কর্মরত ছিলেন। পরবর্তীতে তিনি অন্য চাকুরিতে যোগদান করেন।

তিন ভাইয়ের মধ্যে সুমন দ্বিতীয়। পারিবারিক জীবনে সুমন এক কন্যা সন্তানের জনক। সুমনের কন্যা সোহানা ইসলাম স্থানীয় শাহ শরীফ প্রি-ক্যাডেট একাডেমীতে তৃতীয় শ্রেণিতে অধ্যয়নরত। বাবাকে হারিয়ে সন্তানের কান্না কিছুতেই থামছে না। সুমনকে হারিয়ে বার বার কান্নায় ভেঙ্গে পড়ছেন সুমনের অসুস্থ বাবা ও অসুস্থ মা জননী। সবসময় সবার সাথে হাসিমুখে কথা বলতো সুমন। এলাকার ছোট বড় সকলের সাথে মিলেমিশে থাকতো সে।

ময়নামতি হাইওয়ে থানার এস.আই খোরশেদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা আইনি প্রক্রিয়া শেষে সুমনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করছি। এ ঘটনায় নিহতের ভাই সামসুল আলম সুজন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

গতকাল দুপুরে সুমনের জানাযার নামাজ শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাযার নামাজে অংশগ্রহণ করেন ঝলম দক্ষিণ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: জিয়াউর রহমান শাহিন জিয়া, ঝলম দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমির হোসেন মন্টু, প্রতিদিনের সংবাদের লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলা প্রতিনিধি মো: আকবর হোসেন, ঝলম দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মুন্নাসহ এলাকার সর্বস্তরের জনগণ। সুমনের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!