সদর দক্ষিণে বেসরকারি মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা সদর দক্ষিণের বেসরকারি মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির ২২তম বার্ষিক সাধারণ সভা শনিবার (১০ সেপ্টেম্বর) কালীবাজার মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর দক্ষিণ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহজালাল, সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন চৌধুরী,কালীবাজার মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ডাঃ আমিনুল ইসলাম।

বেসরকারি মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতি কার্যকরী কমিটির সভাপতি মোঃ কামরুজ্জামান এর সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভায় বক্তব্য রাখেন বেসরকারি মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির নির্বাহী কমিটির সভাপতি মামুন আজাদ খন্দকার, উপস্থিত ছিলেন বেসরকারি শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মোঃ সফিকুর রহমান খানসহ সমিতির অন্তর্ভুক্ত সকল প্রতিষ্ঠান প্রধানগণ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান খন্দকার ও সমিতির সদস্য আবুল খায়ের পাটোয়ারী।

বেসরকারি মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির উপদেষ্টা কমিটিতে সভাপতি মামুন আজাদ খন্দকার ও সাধারণ সম্পাদক সফিকুর রহমান খান এবং কার্যকরী কমিটিতে মোঃ ইয়াছিনকে সভাপতি ও আবুল বাশারকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়।

 

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!