সদর দক্ষিণে ভিটামিন‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও পরিকল্পনা সভা

মাজহারুল ইসলাম বাপ্পি :
“ভিটামিন এ খাওয়ান, শিশু মৃত্যুর ঝুঁকি কমান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে বুধবার ‘এ’ প্লাস ক্যাম্পেইন অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু, মহিলা ভাই চেয়ারম্যান নাছিমা আক্তার পুতুল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ আশরাফুর রহমান। এ সময় উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: ফাতেমা বেগম সোমা সহ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের অন্যান্য কর্মকর্তা গণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য: স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান ও জাতীয় পুুষ্টিসেবা স্বাস্থ্য অধিদপ্তরের বাস্তবায়নে আগামী ১১ জানুয়ারি পদুয়ার বাজার বিশ্বরোড সহ মোট ৩৩৮টি কেন্দ্রে সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত ৬-১১ মাস বয়সের শিশুদের ১টি নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সের শিশুদের ১টি করে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!