সদর দক্ষিণে মুক্তিযোদ্ধা সন্তানের উপর সন্ত্রাসী হামলা

নিজস্ব প্রতিবেদক,সদর দক্ষিণ

কুমিল্লা সদর দক্ষিণের ধর্মপুরের বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহআলমের ছেলে খায়রুল হাসান সোহেলের উপর হামলা চালিয়েছে বখাটে মহসিন মিয়া ও তার লোকজন । এ ঘটনায় মঙ্গলবার দুপুরে খায়রুল হাসান সোহেল বাদী হয়ে সদর দক্ষিণ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সূত্রে জানা যায়, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ৪নং বারপাড়া ইউনিয়নের লালমাই দক্ষিণ বাজারের ব্যবসায়ী বীর মুক্তিযোদ্ধা  সন্তান খায়রুল হাসান সোহেল নামের এক ব্যবসায়ীর উপর মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় হামলা চালায় পার্শ্ববর্তী দুতিয়াপুরের হানিফ মিয়ার ছেলে বখাটে মহসিন মিয়া ও তার দলবল। এ সময় বখাটে মহসিন মিয়ার নেতৃত্বাধীন বহিরাগত আরো ৭/৮ জন লাঠি সোটা নিয়ে লালমাই দক্ষিণ বাজারস্থ সোহেলের ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর চালায়। পরবর্তীতে সোহেল জানমাল রক্ষার্থে ৯৯৯ এ ফোন দিয়ে তাৎক্ষণিক পুলিশি তৎপরতায় প্রাণে বেঁচে যায়। পরবর্তীতে ভুক্তভোগী সোহেল সদর দক্ষিণ মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে জানতে চাইলে বারপাড়া ইউপি চেয়ারম্যান সেলিম আহাম্মদ জানান, বিষয়টি সামাজিকভাবে মিমাংসা করার জন্য দু’পক্ষকে ডাকানো হয়েছে । সোহেল ন্যায় বিচার পাবে।আশা করছি শীঘ্রই বিষয়টির সমাধানে যেতে পারবো।

এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!