সদর দক্ষিণে শ্রমিক নেতা তুহিন’র উপর হামলা চালিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লা জেলা সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ইউনিয়নের দক্ষিণ সিন্ধুয়া গ্রামের শ্রমিক নেতার তুহিনের উপর হামলা চালিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তুহিন বাদী হয়ে সদর দক্ষিণ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে বৃহস্পতিবার (৪ মে) বিকালে সদর দক্ষিণের দক্ষিণের সিন্ধুয়া গ্রামের বাচ্চু মিয়া, ছেলে রুহান, স্ত্রী খোরশেদা বেগম ও মেয়ের জামাই শাহজানের নেতৃত্বে আরো ৩/৪ জন দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে আহত করে।

আহত তুহিন কুমিল্লা জেলা ট্রাক, ট্যাং লরি, কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক। শ্রমিক নেতা তুহিনের উপর হামলা ঘটনায় সদর দক্ষিণ মডেল থানায় হামলাকারীদের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

শ্রমিক নেতা তুহিন জানান, দীর্ঘদিন যাবত বিবাদীগণ আমাকে হুমকি ধমকি দিয়ে আসছে। গত বৃহস্পতিবার আমাকে হত্যার উদ্দেশ্য অস্ত্র সস্ত্র নিয়ে আমার উপর হামলা চালায়। স্থানীয়দের সহযোগিতায় আমি প্রাণে বেঁচে যাই।

এ ঘটনায় থানায় অভিযোগ করার পর থেকে বিবাদীর লোকজন দেশ বিদেশ থেকে আমাকে হত্যার হুমকি দিচ্ছে। বর্তমানে আমি ও আমার পরিবার সম্পূর্ণ নিরাপত্তাহীনতায় ভুগছি। এ বিষয় জেলা পুলিশ সুপার সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী জানান, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!