সিরাজগঞ্জে দুঃসময়ে ধান কেটে কৃষকের বাড়ি পৌঁছে দিলেন-ইউপি চেয়ারম্যান মাসুম

মোঃ নাজমুল হোসেন :

কোভিড-১৯ করোনার ভাইরাসের প্রাদুর্ভাবে শ্রমিক সংকটের গরীব এবং প্রতিবন্ধী কৃষকের পাকা ধান কেটে বাড়ি পৌঁছে দিলেন রায়গঞ্জ উপজেলার ধানগড়া ইউনিয়নের মানবতার ফেরিওয়ালা ইউপি চেয়ারম্যান মীর ওবায়দুল ইসলাম মাসুম। শুক্রবার দিনব্যাপি রোজা রেখে ইউনিয়নের জয়ানপুর গ্রামের প্রতিবন্ধি কৃষক আল মাহমুদ, প্রবীন আ’লীগ নেতা ও ধানগড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের নেতা জয়নাল আবেদীন, তুক্কা, আলহাজ্ব, লেবু, হালিম, হাকিমদের আনুমানিক ৭ বিঘা জমির ধান কেটে বাড়ি পৌঁছে দেওয়া হয়। এ সময় ইউনিয়ন চেয়ারম্যান সঙ্গে আওয়ামী লীগ, কৃষক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের অর্ধশত নেতাকর্মী এ ধান কাটায় অংশ নেন।
মানবতার ফেরিওয়ালা -ইউপি চেয়ারম্যান মীর ওবায়দুল ইসলাম মাসুম জানান,
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বৃদ্ধির কারণে এই এলাকার অসহায় দুস্ত ও প্রতিবন্ধী মানুষ ধান কাটার কাজের লোকের অভাবে তাদের পাঁকা ধান নষ্ট হয়ে যাচ্ছে। খবর পেয়ে আমি ও ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা রোজা রেখে দিনভর তাদের ধান কেটে বাড়ি পৌঁছে দেই। তিনি আরও জানান,
যার কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক আমি ও আমার দলীয় লোকজন সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকবল নিয়ে এই এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়েছি। আমার এই কাজ চলামান থাকবে। ধান কেটে কৃষকের বাড়ি পৌঁছে দিতে পেরে নিজের কাছে তৃপ্তি পেয়েছি।তাই এই দু:সময়ে সকলেরই উচিত অসহায় মানুষের পাশে দাড়ানো।

ধান কেটে দেওয়া কাজে অংশ গ্রহণ করেন, ৮নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোমিন, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কামরুল ইসলাম বাবু, ধানগড়া ইউনিয়ন স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম মিলন, সাংগঠনিক সম্পাদক খন্দকার ইয়ামিন তুরাগ, ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি চন্দন কুমার প্রমুখ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!