সিরাজগঞ্জে সামাজিক দূরত্ব নিশ্চিত করণে ভ্রাম্যমাণ আদালতে অভিযান অব্যাহত

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে কোভিড-১৯ প্রাদুর্ভাব করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারি নির্দেশনা প্রতিপালনে লক্ষ্যে শহর এবং উপজেলার বিভিন্ন স্থানে সামাজিক দূরত্ব নিশ্চিত করণে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা হয়েছে ।

বৃহস্পতিবার ১৪ মে সকাল থেকে দিনব্যাপী সিরাজগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে শহর এবং ৯ টি উপজেলার বিভিন্নস্থানে লোকজনের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ দ্বারা ভ্রাম্যমাণ আদালতে পরিচালিত হয় ।

জেলা প্রশাসনের বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ তোফাজ্জল হোসেন জানান,গতকাল সিরাজগঞ্জ সদর, তারাশ, কাজিপুর, শাহজাদপুর, উল্লাপাড়া বেলকুচি উপজেলায় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগন মোবাইল কোর্ট পরিচালনা করেন।

তিনি আরও জানান, সরকারি নির্দেশ অমান্য করে জনসমাগম করায়,দ্রব্যমূল্যে স্থিতিশীল রাখা,খাদ্যে ভেজালরোধে এবং ঈদ বাজারে জনসমাগমের মাঝে সামাজিক নিরাপত্তা বজায়া রাখাসহ সিরাজগঞ্জ জেলার বিভিন্ন স্থানে ও উপজেলাগুলোতে সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত মোট ১০টি মোবাইল কোর্ট পরিচালনা করে ৫৫টি মামলা এবং ১ লাখ ৫৯ হাজার ৪০০ শত টাকা জরিমানা আদায় করা হয়। মোবাইল কোর্ট অভিযান অব্যাহত রয়েছে।

এছাড়াও জেলা প্রশাসনের উদ্যোগে সিরাজগঞ্জ সদরের ৩৫১জন দোকান কর্মচারীদের ত্রান বিতরণ করা হয়। মোবাইল কোর্ট পরিচালনায় সময় সিরাজগঞ্জ জেলার জেলা পুলিশগণ ও ব্যাটেলিয়ান আনসার এবং গ্রাম প্রতিরক্ষা বাহিনী সহায়তা করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!