স্বেচ্ছাসেবক লীগ হবে একটি শক্তিশালী সংগঠন – তাজুল ইসলাম

আকবর হোসেন :

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, মনোহরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ হবে একটি শক্তিশালী সংগঠন। স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কেউ অন্যায়ের সাথে জড়িত হলে ছাড় দেওয়া হবে না।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য এবং তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীদেরকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। স্বেচ্ছাসেবক লীগের কোন নেতা কর্মী সন্ত্রাস, চাঁদাবাজি ও কোন খারাপ কাজের সাথে জড়িত থাকলে তাকে দল থেকে বহিস্কার করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমি বিশ্বাস করি, আমাদের মনোহরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ভালো ভাবে কাজ করছে এবং ভবিষ্যতেও ভালো ভাবে কাজ করবে। গতকাল শনিবার মনোহরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভায় মোবাইলের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, ফেসবুকে লেখেন ভালো কথা। কিন্তু ফেসবুকে সব সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে লেখালেখি করবেন। আর আমি আপনাদের নেতা হিসেবে আমাকে নিয়ে লেখালেখি করবেন। দলীয় কার্যক্রম গুলোও ফেসবুকে তুলে ধরবেন। দলের প্রতি শ্রদ্ধাশীল হবেন। দলের জন্য আন্তরিকতা দিয়ে কাজ করবেন।

মনোহরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. সেলিম কাদের চৌধুরীর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন মনোহরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক বেলাল হোসেন, রুহুল আমিন, ইমরান হোসেন নিক্সন, নজরুল ইসলাম পাটোয়ারী সোহেল, আনোয়ার হোসেন আনু, আবদুর রহিম, জাকির হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মুকুল, জাহাঙ্গীর আলম নিরব, আবুল খায়ের, কাউছার আলম, নিতাই চন্দ্র, মাকসুদুর রহমান, আবদুল হালিম অভিসহ আরো অনেকে। বর্ধিত সভায় মনোহরগঞ্জ উপজেলার ১১ টি ইউনিয়ন ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!