হাজী আক্রাম উদ্দিন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা মহানগরীর পদুয়ার বাজার হাজী আক্রাম উদ্দিন স্কুল এন্ড কলেজের ৫৪ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ এর পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান বুধবার অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান ড. মো. নিজামুল করিম।

তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষার মানোন্নয়নে নিরলসভাবে কাজ করছে সরকার। কুমিল্লায়ও শিক্ষার মানোন্নয়ন সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহা উদ্দিন বাহার সকল প্রকার সহযোগিতার পাশাপাশি আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন। সকল শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি মনোনিবেশ করতে হবে।
তিনি আরো বলেন, বর্তমান যুগ তথ্য প্রযুক্তির যুগ। তথ্য প্রযুক্তির যুগে বিশ্বের অপরাপর জাতির সাথে পাল্লা দিয়ে শিক্ষার্থীদের এগিয়ে যেতে হবে। প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলতে তথ্য ও প্রযুক্তির বিকল্প নেই। পাঠ্য পুস্তক নিয়েও অপপ্রচার চালাচ্ছে একটি মহল। তাদের বিষয়েও সকলে সচেতন থাকতে হবে।
হাজী আক্রাম উদ্দিন স্কুল এন্ড কলেজ এর গভর্ণিং বডি সভাপতি ও সাবেক কাউন্সিলর রোটাঃ আলহাজ্ব আব্দুল মালেক ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর দক্ষিণ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু। অনুষ্ঠানে অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন হাজী আক্রাম উদ্দিন স্কুল এন্ড কলেজ এর প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব আব্দুল গণি ভূঁইয়া, প্রতিষ্ঠানের প্রাক্তন অধ্যক্ষ মীর মোঃ আবু তাহের, গভর্ণিং বডি সদস্য শফিকুল আলম, মফিজুল ইসলাম, দেলোয়ার হোসেন, দুলাল হোসেন অপু, মোতালেব হোসেন, কাজী নাসির উদ্দীন, ইসহাক ওবায়দী, মোতালেব হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন হাজী আক্রাম উদ্দিন স্কুল এন্ড কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ বাবুল হোসেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!