হাসমত উল্লা হাসু পশ্চিম জোড়কানন ইউনিয়নে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পশ্চিম জোড়কানন ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা রবিবার দুপুরে ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়েছে। পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পরিষদ সদস্য ও সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুর রহিম।
পশ্চিম জোড়কানন ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সমর্থনে হাসমত উল্লা হাসু চেয়ারম্যানকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে।
পশ্চিম জোড়কানন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল করিম এর সভাপতিত্বে পরিচিতি সভায় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন কামাল, সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও পশ্চিম জোড়কানন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসমত উল্লা হাসু, সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!