পশ্চিম জোড়কানন ইউনিয়নে নারী ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো

মাজহারুল ইসলাম বাপ্পি ।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পশ্চিম জোড়কানন ইউনিয়ন উপ-নির্বাচনে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

বয়সের ভারে স্বাভাবিক চলাফেরা করতে না পারলেও ইউপি নির্বাচনে পছন্দের প্রার্থীকে ব্যালটে ভোট দিতে এবারও কেন্দ্রে ছুটে এসেছেন অনেক ভোটাররা। স্বজনের সঙ্গে রিকশায় করে এবং ভোটারদের অনেকেই পায়ে হেঁটে নিজ নিজ ভোট কেন্দ্রে আসতে দেখা গেছে। ইউনিয়নের দু’একটি কেন্দ্র ছাড়া প্রায় প্রতিটি কেন্দ্রে সকাল থেকেই নারী ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। ভোটাররা জানায়, ইভিএম নয়, ব্যালটেই সন্তুষ্ট তারা। ব্যালটের মাধ্যমে স্বাভাবিক ভাবেই পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরেছেন তারা।

উল্লেখ্য, পশ্চিম জোড়কানন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজালাল এর মৃত্যুতে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী (আজ) ১৭ জুলাই উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

পশ্চিম জোড়কানন ইউনিয়ন উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাসমত উল্লা হাসু (নৌকা) প্রতীক, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহাদাত আলী (চশমা) প্রতীক , আব্দুর রহিম (অটোরিকশা) প্রতীক, মোঃ সাজ্জাদুর রহমান (পাতা) প্রতীক, মাজহারুল ইসলাম সবুজ (মোটরসাইকেল) , আব্দুর রশিদ (ঘোড়া) প্রতীক ও মোঃ জাহাঙ্গীর আলম (আনারস) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!