কুমিল্লার হয়ে বিপিএল মাতাতে আসছেন ডেভিড মালান

একের পর এক তারকার সমাবেশ ঘটিয়ে চমক সৃষ্টি করছে বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। পাকিস্তানের একঝাঁক তারকা ক্রিকেটারের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে তারা। এবার বিপিএলে কুমিল্লার হয়ে খেলতে আসছেন ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশেষজ্ঞ, মারমুখি ব্যাটার ডেভিড মালান।

শুধু চুক্তি স্বাক্ষর নয়, মালানকে টুর্নামেন্টের শুরু থেকেই পাচ্ছে কুমিল্লা। ৫ জানুয়ারি ঢাকায় এসে পৌঁছাবেন তিনি। এর অর্থ একেবারে প্রথম ম্যাচ থেকেই কুমিল্লার হয়ে মাঠে নামতে পারবেন মালান।

এক ভিডিও বার্তায় ডেভিড মালান বলেন, ‘বিপিএল ২০২৩-এ কুমিল্লা ভিক্টোরিয়ান্সে যোগ দিতে মুখিয়ে আছি। খুব রোমাঞ্চের একটি টুর্নামেন্ট। এই টুর্নামেন্ট শুরুর জন্য আর তর সইছে না।’

চোটের কারণে কুমিল্লার হয়ে পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদির খেলা অনিশ্চিত হয়ে পড়ায় দলটির সমর্থকরা উদ্বিগ্ন হলেও মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে তারা ডেভিড মালানের অন্তর্ভূক্তির কথা ঘোষণা করলো।

টি-টোয়েন্টিতে এক সময় নাম্বার ওয়ান ব্যাটার ছিলেন ডেভিড মালান। এর আগেও তিনি খেলেছেন বিপিএলে কুমিল্লার হয়ে। তবে সেবার কুমিল্লা ভিক্টোরিয়ান্স ছিল না। বদলে যাওয়া আসরে সেবার দলটির নাম ছিল কুমিল্লা ওয়ারিয়র্স।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  
error: ধন্যবাদ!