কুমিল্লায় গাঁজা ও ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী আটক

আরিফ গাজী :

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন দৌলতপুর এলাকা থেকে পৃথক দুটি অভিযানে পাঁচ কেজি গাঁজা ও ১৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার মধ্যরাতে দৌলতপুর নজরুল গেইট এলাকা থেকে তাদের আটক করে বাঙ্গরাবাজার থানা পুলিশ। এ সময় মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও একটি ব্যাটারী চালিত অটোরিক্সা জব্দ করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো উপজেলার বাঙ্গরাবাজার থানার ডালপা গ্রামের আবুল কাশেমের ছেলে ইমান হোসেন(২৬), একই গ্রামের মিজানুর রহমানের ছেলে শাহেদ(২৩), একই গ্রামের সরু মিয়ার ছেলে জাবেদ(২৫) ও ব্রাহ্মনপাড়া উপজেলার মাধবপুর গ্রামের বাছির মিয়ার ছেলে আবুল কালাম(২৮)।

জানা যায়, উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন দৌলতপুর নজরুল গেইট এলাকা দিয়ে সীমান্ত পেড়িয়ে আসা মাদক দ্রব্য পাঁচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় বাঙ্গরাবাজার থানার এসআই রনি চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে ১৫০পিছ ইয়াবা ট্যাবলেট ও একটি নম্বর বিহীন মোটরসাইকেলসহ ইমাম ও শাহেদ নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

একই এলাকা থেকে বুধবার রাতে বাঙ্গরাবাজার থানার এসআই রনি চৌধুরীর ও এসআই কৃষ্ণ মোহনের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁজাসহ জাবেদ ও আবুল কালাম নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ব্যাটারী চালিত অটোরিক্সা জব্দ করা হয়।

এ ব্যাপারে বাঙ্গরাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন আটককৃত মাদক কারবারীদের মধ্যে ইমান হোসেনের নামে ঢাকার বংশাল থানায় পূর্বের একটি মাদকের মামলা রয়েছে। বাঙ্গরাবাজার থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ২টি মামলা দায়ের করে বৃহস্পতিবার দুপুরে আসামীদের বিজ্ঞ আদালতের কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!