কুমিল্লা ন্যাশনাল ক্লাবের শীতবস্ত্র বিতরণ ও সহায়তা প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ

“সঠিক জ্ঞান অর্জনের মাধ্যমে সামাজিক উন্নয়ন” এ শ্লোগানকে ধারণ করে সামাজিক সংগঠন “কুমিল্লা ন্যাশনাল ক্লাব” প্রতি বছরের ন্যায় এ বছরও সমাজের অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং দুইজন জটিল রোগে আক্রান্ত ব্যক্তিকে চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করা হয়েছে । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা ন্যাশনাল ক্লাবের প্রধান উপদেষ্টা ও সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার শুভাশিস ঘোষ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা ন্যাশনাল ক্লাবের উপদেষ্টা ও কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী,দেশ টিভি ও ভোরের কাগজ কুমিল্লা প্রতিনিধি এম ফিরোজ মিয়া, কুমিল্লা ন্যাশনাল ক্লাবের উপদেষ্টা ও এসএ টিভি কুমিল্লা জেলা প্রতিনিধি আবু মুসা,বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোক্তার হোসেন, সাংবাদিক মারুফ।

গ্র্যাজুয়েটদের সংগঠন ন্যাশনাল ক্লাবের সভাপতি মেহেদী হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা ন্যাশনাল ক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি হাজী মোঃ দেলোয়ার হোসেন মজুমদার, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক এস এম সোয়েব কিবরিয়া,সাবেক সভাপতি আব্দুল কাইয়ুম বাবু, সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী,ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক নাজমুল হাসান সুমন। অনুষ্ঠানে প্রোগ্রাম চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেন ক্লাবের সাবেক সহ-সভাপতি রিয়াজুল হক। এ সময় ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আউয়াল তুহিন,সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বি চৌধুরী।

এ সময় ক্লাব সদস্য মাসুম মিয়া রুবেল, হৃদয় হাশেম,মাহমুদুল হাসান আতিফ,শিপন,শাখাওয়াত,মহিউদ্দিন সুমন,আরিফুর রহমান,নাছির উদ্দিন,আল আমিন,আবু নাঈম তুহিন,ফারদিন মজুমদার, জাহিদুর রহমান উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!