প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে বাধার অভিযোগে দুইজন গ্রেফতার

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নের নতুন বাজার এলাকায় ভূমিহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে বাধা দেওয়ার অভিযোগে ৪০ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে।

বুধবার (৩ আগস্ট) দিবাগত রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা ও হবিগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। গ্রেফতাররা হলেন, দক্ষিণ পইল গ্রামের লিচু মিয়া (৬৩) ও আব্দুল্লাহ মিয়া (৬০)।

পুলিশ জানায়, মুজিববর্ষ উপলক্ষে পইল ইউনিয়নের নতুন বাজার এলাকায় একটি খেলার মাঠের একদিকে গৃহ ও ভূমিহীনদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর নির্মাণের প্রক্রিয়া চলছে। সম্প্রতি এলাকার কিছু লোক এ কাজে বাধা দেয়। সরকারি কর্মকর্তারা ঘটনাস্থলে গেলে তারা লাটিসোটা নিয়ে হামলার চেষ্টা করে।

এ ঘটনায় গোপায়া ইউনিয়ন ভূমি কর্মকর্তার কার্যালয়ের উপ-সহকারী কর্মকর্তা মাজহারুল ইসলাম গত ২৯ জুলাই ৪০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও কয়েকজনের নামে হবিগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছিলেন। পরদিন পুলিশ লিচু মিয়া ও আব্দুল্লাহ মিয়াকে গ্রেফতার করে।

তদন্তকারী কর্মকর্তা এসআই মমিনুল ইসলাম বলেন, সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে দায়ের হওয়া মামলায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
error: ধন্যবাদ!