সাংবাদিক রানার মায়ের মৃত্যুতে রিপোর্টার্স ইউনিটির শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক :

দুর্নীতির সন্ধান’র জেলা প্রতিনিধি ও কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি (সিআরইউ) এর সদস্য রকিবুল ইসলাম রানার মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি।
তার মৃত্যুতে সংগঠনের সকল সদস্য গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গবীর সমবেদনা জানিয়েছেন। রকিবুল ইসলাম রানার মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপস, সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন জাকির, যুগ্ম সাধারন সম্পাদক আবু মুসা, সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের, অর্থ সম্পাদক মোঃ আজিজুল হক, সমাজ কল্যান সম্পাদক জানে আলম মজুমদার দুলাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ আহাম্মদ লাভরু, দপ্তর সম্পাদক সুমন কবির ভূইয়া, নারী বিষয়ক সম্পাদক আমেনা বেগম শিউলি, গবেষনা সম্পাদক মোঃ মনির হোসেন, আপ্যায়ন সম্পাদক রফিকুল ইসলাম, প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম।
দুর্নীতির সন্ধান’র কুমিল্লা সদর প্রতিনিধি সাংবাদিক রকিবুল ইসলাম রানা (ম্যাক রানা’র) মা রেহানা বেগম দির্ঘদিন অসুস্থ্য থাকার পর চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত পৌনে ১১ টায় মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্বামী এবং তিন ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন। মঙ্গলবার সকাল ৮টায় কুমিল্লা মহানগরীর বাগিচাগাঁও জামে মসজিদে মরহুমার প্রথম জানাজা এবং কুমিল্লা আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের মধ্যম মাঝিগাছা ঈদগাঁহে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। এ ছাড়াও তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় সাংবাদিক সংস্থা কুমিল্লা জেলা কমিটি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!