ইউএনও ওয়াহিদা খানমের ওপর হামলার ঘটনায় আটক ২

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখকে হাতুড়িপেটা ও ধারালো অস্ত্র দিয়ে গুরুতর আহত করার ঘটনায় আসাদুল হককে (৩৫) আটক করেছে পুলিশ ও র‌্যাবের যৌথ একটি টিম।

বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ।
এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জাহাঙ্গীর (৪২) নামে আরও একজনকে আটক করেছে পুলিশ। ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম নিশ্চিত করেছেন।

গত বৃহস্পতিবার গভীর রাত থেকে ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে জাহাঙ্গীরকে নিজ বাড়ি থেকে এবং আসাদুল হককে হাকিমপুর উপজেলার কালিগঞ্জে তার বোনের বাড়ি থেকে আটক করা হয়েছে।

আটক আসাদুল ইসলাম(৩৫) ঘোড়াঘাট উপজেলার সাগরপুর এলাকার এমদাদুল হক এর ছেলে এবং জাহাঙ্গীর আলম (৪২) রানীগঞ্জ বাজারের আবুল কালাম এর ছেলে।

গত বৃহস্পতিবার রাতেই এ ঘটনায় ইউএনও ওয়াহিদা খানমের ভাই শেখ ফরিদ বাদি হয়ে ঘোড়াঘাট থানায় একটি মামলা করেছেন।

অপরদিকে, দিনাজপুরের ঘোডাঘাট ইউএনও ওয়াহিদা খনম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনা তদন্তে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) জাকির হোসেনকে আহ্বায়ক করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছেন রংপুর বিভাগীয় কমিশনার।

বৃহস্পতিবার দিবাগত রাতে দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক আবু সালেহ মো. মাহফুজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, কমিটির অন্য সদস্যরা হলেন, রংপুর ডিআইজির একজন প্রতিনিধি এবং দিনাজপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ মাহমুদ।

ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম জানান, বুধবার রাতে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা বীরমুক্তিযোদ্ধা ওমর আলী শেখ ঘোড়াঘাট উপজেলার শাপলা নামক সরকারি বাস ভবনে ঘুমিয়ে ছিলেন। বাসভবনের পিছনের দ্বিতলার বাথরুমের ভেন্টিলেটর ভেঙ্গে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে। এ কাজে তারা একটি মই ব্যবহার করে। বাড়ির পেছনে মইটি পাওয়া যায়। তিনি আরও জানান, প্রথমে নির্বাহী কর্মকর্তার বাবাকে আহত করে বাথরুমে আটকিয়ে রাখে। এরপর নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!