কুমিল্লায় মামলা করে প্রাণভয়ে ধর্ষিত গৃহবধূর পরিবার এলাকাছাড়া

সড়ক ও জনপথ (সওজ) কুমিল্লা কার্যালয় ক্যাম্পাসের মসজিদের মুয়াজ্জিন আজহারুল ইসলাম বাবুলের বিরুদ্ধে এক গৃহবধূকে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

বাবুল জেলার চান্দিনা উপজেলার দোতলা মুন্সিবাড়ির শাহ আলমের ছেলে এবং কুমিল্লা নগরীর মধ্যম আশ্রাফপুর এলাকায় ভাড়া থাকেন। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সদর দক্ষিণ মডেল থানায় মামলা হয়েছে। কিন্তু ঘটনার ১৬ দিন অতিক্রান্ত হলেও অভিযুক্ত বাবুল গ্রেফতার হয়নি।

এদিকে সোমবার মোবাইল ফোনে ভিকটিমের স্বামী অভিযোগ করে বলেন, মামলাটি প্রত্যাহার করে নেয়ার জন্য অভিযুক্ত বাবুল স্থানীয় বখাটেদের মাধ্যমে নানাভাবে হুমকি দিয়ে আসছে। তাদের হুমকির মুখে ভাড়া বাসা ফেলে অন্যত্র চলে এসেছি। তিনি অবিলম্বে মুয়াজ্জিন বাবুলকে গ্রেফতারের জন্য দাবি জানিয়েছেন।

মামলার বাদী ও অভিযোগ সূত্রে জানা যায়, ভিকটিম (২৭) কুমিল্লা নগরীর মধ্যম আশ্রাফপুর এলাকায় ভাড়া থাকেন। তার স্বামী গত এক বছর ধরে লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার একটি হেফজখানার শিক্ষক। তিনি প্রতি মাসে দুই-তিনবার স্ত্রী-সন্তানদের নিকট আসা-যাওয়া করে থাকেন। সড়ক ও জনপথ কার্যালয়ের মসজিদের মুয়াজ্জিন আজহারুল ইসলাম বাবুল (৩০) তাদের পাশাপাশি ভাড়া থাকেন। গত ২৬ সেপ্টেম্বর রাতে ভিকটিমের বুকে প্রচণ্ড ব্যথা অনুভব হয়। কিন্তু তার স্বামী রায়পুরে কর্মস্থলে থাকায় ওষুধ এনে দিতে তিনি মুয়াজ্জিন বাবুলের সহায়তা চান। এতে বাবুল কৌশলে বুকে ব্যথার ওষুধ খাওয়ানোর নাম করে ভিকটিমকে অতিরিক্ত ঘুমের ওষুধ খাইয়ে অবচেতন করে ধর্ষণ করেন। এদিকে ভিকটিম ধর্ষণের ঘটনা টের পেয়ে তার হাত থেকে বাঁচার জন্য ধস্তাধস্তি করলে ভিকটিমের দুই মেয়ে ঘুম থেকে উঠে চিৎকার শুরু করে। এতে বাবুল তাদের বেধড়ক পেটায়। এসময় বাবুল ভিকটিমকে হত্যার হুমকি দিয়ে জোরপূর্বক বিবস্ত্র অবস্থায় মোবাইলে ছবি তোলেন ও ভিডিও ধারণ করেন এবং এ ঘটনা তার স্বামী কিংবা অন্য কাউকে জানালে ছবি ও ভিডিও ফেসবুক-ইন্টারনেটে ছেড়ে দেবেন বলে হুমকি দেন।

ভিকটিমের স্বামী ও মামলার বাদী সাংবাদিকদের জানান, এ ঘটনায় দায়ের করা মামলাটি প্রত্যাহার করে নেয়ার জন্য অভিযুক্ত বাবুল স্থানীয় প্রভাবশালী ও বখাটেদের মাধ্যমে নানাভাবে হুমকি দিয়ে আসছে। এখন আমরা নিরাপত্তাহীনতায় আছি। অবিলম্বে মুয়াজ্জিন বাবুলকে গ্রেফতার ও শাস্তির দাবি জানাচ্ছি।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, আদালতের নির্দেশে থানায় মামলা রেকর্ড হয়েছে। আসামি বাবুল পলাতক রয়েছে, তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত আছে। তবে হুমকির মুখে ভিকটিমের পরিবার এলাকাছাড়া হওয়ার বিষয়টি আমার জানা নেই। এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ইত্তেফাক

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!