কুমিল্লায় সৎ মায়ের নির্যাতনে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে তিথি, সৎ মা পলাতক

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লার দেবিদ্বার উপজেলার বরকামতা গ্রামের বিরাম বাড়ির ইসরাত জাহান তিথি নামের এক শিশু সৎ মায়ের নিষ্ঠুর নির্যাতনের শিকার হয়ে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ১৪ বছর বয়সী তিথিকে সোমবার (১২ অক্টোবর) রাতে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

এই ঘটনায় রাতেই লাভলী আক্তার নামের ওই সৎ-মায়ের বিরুদ্ধে বুড়িচং থানায় মামলা হয়েছে। দেবপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ ইন্সপেক্টর আজিজুল ইসলাম বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, ‘এ ঘটনায় চান্দিনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং তিথিকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। যদিও রাতে অভিযান চালিয়ে ওই সৎ-মাকে গ্রেফতার করা যায়নি। তবে তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে।’

মামলার এজাহার অনুযায়ী, ইসরাত দেবিদ্বার উপজেলার বরকামতা গ্রামের বিরাম বাড়ির জামাল হোসেনের মেয়ে। কয়েক বছর আগে তার মা মারা যাওয়ার পর বাবা দ্বিতীয় বিয়ে করেন। লাভলী আক্তার নামের ওই সৎ মা দেবিদ্বার উপজেলার প্রেমু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেন।

তিনি পাশের চান্দিনা উপজেলা সদরে ভাড়া বাসায় থাকেন। সেখানেই তার নিষ্ঠুর নির্যাতনের শিকার হয় তিথি। শারীরিক ও মানসিক নির্যাতনে ওই শিশুটি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে। শিশুটি ঠিকমতো কথাও বলতে পারছে না বলে জানিয়েছেন তিথির খালাতো ভাই নাছিমুল হাসান ভুইয়া।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!