কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ জামাল নাছের কে হাজতখোলা উচ্চ বিদ্যালয়ে সংবর্ধনা

খান মোহাম্মদ রুবেল হোসেন।।

কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ জামাল নাছের কে সংবর্ধনা প্রদান করেছে হাজতখোলা উচ্চ বিদ্যালয়। হাজীগঞ্জ ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যানকে ফুলের তোড়া দিয়ে বিদ্যালয় শিক্ষক এবং পরিচালনা পর্ষদের পক্ষ থেকে বরণ করে নেওয়া হয়।

১৬ নভেম্বর বুধবার দুপুর ২টায় হাজতখোলা উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয় পর্ষদের সভাপতি ভূলইন উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আবদুর রহিম।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড.আসাদুজ্জামান, কলেজ পরিদর্শক প্রফেসর জহিরুল ইসলাম পাটোয়ারী, বিদ্যালয় পরিদর্শক প্রফেসর মোঃ আজহারুল ইসলাম, উপ পরিচালক(হিসাব ও নিরীক্ষা) মোঃ ছানা উল্লাহ, উপ সচিব একাডেমি মোঃ শাফায়াত মিয়া, কুমিল্লা সরকারি মহিলা কলেজের গনিত বিভাগীয় প্রধান প্রফেসর আবদুল মালেক, সমাজকর্ম বিভাগে সহযোগী অধ্যাপক মোতালেব হোসেন।

অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,বিদ্যালয় প্রতিষ্ঠাতা দের মধ্যে অন্যতম সদস্য হাজী আলকাছুর রহমান, কুমিল্লা জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আমির হোসেন, ভূলইন উত্তর পরিষদের চেয়ারম্যান এমরান কবির, বাগমারা মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামরুল হাসান, ছোট শরীফপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন ভূইয়া, হাজতখোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মান্নান মিয়াজি, বিদ্যালয়ের সাবেক শিক্ষক আবদুল বারী, সিরাজুল ইসলাম হাজতখোলা সরকারি প্রাথিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ, (২২ সেপ্টেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান পদে জামাল নাছের কে নিযুক্ত করা হয়। জামাল নাছের ২০১৫ সালে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের উপ-পরিচালক হিসাব নিরীক্ষা পদে যোগদান করেন।পরে কলেজ পরিদর্শক পদে তিন বছর দায়িত্ব পালন করেন। ২০১৮ সালের মার্চে কুমিল্লা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ হিসেবে তার পদায়ন হয়। কুমিল্লা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান পদে পদায়ন এর আগ পর্যন্ত তিনি কুমিল্লা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ পদে দায়িত্ব পালন করেন।

প্রফেসর জামাল নাছের কুমিল্লার নবগঠিত উপজেলা লালমাই’র শিকারপুর গ্রামের ভাষা সৈনিক মো. তাজুল ইসলামের জেষ্ঠ্যপুত্র।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!