কুমিল্লা ৫ নং ওয়ার্ডে বঙ্গবন্ধুর বিলবোর্ড ভাংচুরের ঘটনায় মামলা

দেলোয়ার হোসেন জাকির।।

কুমিল্লা সিটি কর্পোরেশনে ৫ নং ওয়ার্ড মোগলটুলি থেকে সার্কিট হাউজ সড়কে স্থাপিত বঙ্গবন্ধুর বিলবোর্ড ভাংচুরে ঘটনায় কুমিল্লা কোতয়ালী থানায় মামলা দয়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এ মামলা করা হয়েছে। মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামী করা হয়েছে।

কুমিল্লা ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ কে সামাদ সাগর বাদী হয়ে মামলা দায়ের করেন। বঙ্গবন্ধুর বিলবোর্ড ভাংচুরের ঘটনা জানাজানি হলে সোমবার রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার ও কোতয়ারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক ও কুমিল্লা ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ কে সামাদ সাগর।

কুমিল্লা মোগলটুলি হতে সার্কিট হাউজ সড়কের অন্তত ২০ টি বিলবোর্ড ভেঙ্গে ফেলা হয় এবং বঙ্গবন্ধুর ছবি কেটে ফেলা হয়। দূর্বৃত্তরা রাতের আধারে বঙ্গবন্ধুর বিলবোর্ড ভাংচুর করেছে বলে ধারনা করা হচ্ছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে বলতে পাছেন না স্থানিয় আওয়ামী লীগের নেতা কর্মীরাও। কুমিল্লা কোতয়ালী মডেল থানা থেকে মাত্র ৫শ গজ দূরে এমন ঘটনায় বেশ আলোচনা দেখে গেছে নেতা কর্মীদের মাঝে।

সোমবার সকাল থেকে বঙ্গবন্ধু বিলবোর্ড ভাঙ্গার বিষয়টি নজরে আসে সকলের। রোববার রাতে এ ঘটনা হয়েছে ধারনা করা হচ্ছে।
১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের উদ্যোগে কুমিল্লা সিটি কর্পোরেশনে ২৭ টি ওয়ার্ডে বঙ্গবন্ধু বিলবোর্ড লাগানো হয়।

এর মধ্যে ৫ নং ওয়ার্ড মোগলটুলিতেই বিলবোর্ড ভাংচুরের ঘটনা ঘটেছে। মোগলটুলি থেকে ডাকঘর পর্যন্ত সিসি ক্যামেরা রয়েছে, যারাই বঙ্গবন্ধুর ছবি ভাংচুরের মতো অপরাধ করেছে তা সিসি ক্যামেরায় রয়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!