ক্বওমী মাদ্রাসা সংগঠনের বিক্ষোভে উত্তাল কুমিল্লা

স্টাফ রিপোর্টার :

ফ্রান্সের রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রন ও ফ্রান্সের সরকারী ভবনের উপরে প্রজেক্টের মাধ্যমে হজরত মুহাম্মদ (সাঃ) এর কার্টুন অবমাননাকর ভাবে প্রচার করার প্রতিবাদে নগরীতে কুমিল্লা জেলা ক্বওমী মাদ্রাসা সংগঠনের উদ্যোগে এক বিশাল বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত।
কুমিল্লা জেলা ক্বওমী মাদ্রাসা সংগঠনের সেক্রেটারী জেনারেল মাওলানা আঃ কুদ্দুসের নেতৃত্ব হাজার হাজার তৌহিদী জনতা ওই মিছিলে অংশগ্রহন করেন। মিছিলে উপস্থিত ছিলেন মাওলানা মুনীর হোসাইন, মুফতী শামছুল ইসলাম জিলানী, মাওলানা মুনীরুল ইসলাম কাসেমী, মাওলানা মুফীজুল ইসলাম, হাফেজ ফরিদ উদ্দিন,মাওঃ জামিল আহমাদ, মুফতি ওমর ফারুক প্রমুখ। সমাবেশে বক্তারা তাদের বক্তব্য বলেন, অনতিবিল্মবে ফ্রান্সের প্রেসিডেন্ট কে আল্লাহর রাসূল সাঃ এর অবমাননাকর ব্যঙাত্মক কার্টুন প্রত্যাহার সহ দোষীদের শাস্তি নিশ্চিত করে ক্ষমা চাইতে হবে। অন্যথায় বিশ্ব মুসলিম ফ্রান্স ও ফ্রান্সের পন্য বয়কট করা অব্যাহত রাখবে। সাথে বাংলাদেশের সরকারের কাছে ফ্রান্সের এই ন্যাক্কার জনক কাজের প্রতিবাদ করা এবং ফ্রান্সের সাথে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করার আহ্বান জানান। বিক্ষোভ মিছিল থেকে ম্যাক্রণের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয়া হয়।
বিক্ষোভ মিছিলটি নগরীর কান্দিরপাড় টাউনহল মাঠ থেকে বের হয়ে জিলা স্কুল রোড, শিল্পকলা মোড়, ফৌজদারী, পুলিশ লাইন, ঝাউতলা, বাদুরতলা হয়ে পুনরায় টাউনহল মাঠে গিয়ে বিশেষ মোনাজাতের মাধ্যমে শেষ হয়। দোয়া পরিচালনা করেন মুফতী শামছুল ইসলাম জিলানী।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!