বিএডিসি কুমিল্লা নোয়াগাঁও দপ্তরের ক্যাম্পাসে বিনামূল্যে গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি :

২৮ শে জুলাই যুগ্ম যুগ্ম পরিচালক (বীপ্রকে), বিএডিসি, নোয়াগাঁও, কুমিল্লা দপ্তর ক্যাম্পাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বিনামূল্যে ১০৫ জন চাষী সহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিনিধিদের মধ্যে ২টি করে উন্নত জাতের ফলজ,বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করেন যুগ্ম পরিচালক (বীপ্র), বিএডিসি, কুমিল্লা আনন্দ চন্দ্র দাস। এসময় উপ-পরিচালক (বীবি) বিএডিসি, কুমিল্লা মো: নিগার হায়দার খান সহ বিএডিসির বীজ ও উদ্যান উইং এর কুমিল্লা অঞ্চলের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

চারা বিতরণ অনুষ্ঠানে হাফেজ মো: মোস্তফা, প্রেস ইমাম, নোয়াগাঁও, মসজিদ, সুশাখা বসুধাম প্রভু, জগন্নাথপুর, ইসকন মন্দির এবং চাষী মো: ওমর ফারুক, শ্রনিবাস, মোতাহের হোসেন এবং গৌরাংগ চন্দ্রদেবনাথ, মনাগ্রাম, বক্তব্য রাখেন এবং তারা সকলেই তাদের ক্যাম্পাসে রোপনের জন্য উচ্চ ফলনশীল বিভিন্ন জাতের গাছের চারা পেয়ে সন্তোষ প্রকাশ করেন।

পরে প্রধান মন্ত্রী জন নেত্রী শেখ হাসিনা ঘোষিত এক ইঞ্চি জমিও অনাবাদি রাখা যাবেনা সেই কার্যক্রমের বাস্তবায়নকারী মাননীয় কৃষি মন্ত্রী ড. আ: রাজ্জাক এবং চেয়ারম্যান বিএডিসি মো: সায়েদুল হক মহোদয়ের নির্দেশনা অনুযায়ী যুগ্ম পরিচালক (বীপ্র)) বিএডিসি, কুমিল্লা আনন্দ চন্দ্র দাসের নেতৃত্বে দপ্তরের ক্যাম্পাসে ১০০টি বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ, ও ঔষধি বৃক্ষ রোপন করা হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!