মাকে কুপিয়ে হত্যার পর ছেলের বিষপানে আত্মহত্যার চেষ্টা

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে মাকে কুপিয়ে হত্যা করে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন মো. রাসেল (২৮) নামে এক যুবক। এ সময় তার স্ত্রীকেও কুপিয়ে আহত করা হয়।

আজ বুধবার সন্ধ্যায় সদর উপজেলার করটিয়া ইউনিয়নের নামদার কুমুল্লি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সেলিনা বেগম (৫০) ওই এলাকার বছির উদ্দিনের স্ত্রী।
টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, দুপুরে রাসেল অতিরিক্ত গরুর মাংস খান। এতে করে তিনি অসুস্থবোধ করলে তার মা সেলিনা বেগম ও স্ত্রী খোদেজা বেগম সুমিকে (২২) সঙ্গে নিয়ে টাঙ্গাইল শহরে ডাক্তার দেখাতে আসেন। বিকেলে ডাক্তার দেখিয়ে বাড়িতে ফিরে যান তারা।

বাড়িতে গিয়ে মা সেলিনা বেগম ছেলে রাসেলকে তার স্ত্রীর সাথে তুলনা করে কটূক্তি করেন। এসময় রাসেল ক্ষিপ্ত হয়ে মা সেলিনা বেগমকে দা দিয়ে কোপাতে থাকেন। তার স্ত্রী খোদেজা বেগম এগিয়ে এলে তাকেও কুপিয়ে আহত করেন তিনি।

পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে রাসেল ঘরে থাকা কীটনাশক পান করেন। গুরুতর অবস্থায় তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সেলিনা বেগমকে মৃত ঘোষণা করেন।

এসআই মোশারফ হোসেন আরও জানান, বর্তমানে রাসেল টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। রাসেলকে আটক করা হয়েছে এবং মামলা হলেই তাকে গ্রেফতার দেখানো হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!