মাছ চুরির অপবাদে শিশুর হাত ভেঙে দিলো ইউপি সদস্য

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহটে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে নির্যাতন করে হাত ভেঙে দিয়েছে স্থানীয় ইউপি সদস্য। ভাঙা হাত নিয়ে ১১ বছরের শিশু আব্দুর রসুল এখন হাসপাতালের বেডে যন্ত্রণায় কাতরাচ্ছে। ঘটনাটি ঘটেছে মোরেলগঞ্জ উপজেলার উওর পুটিখালী গ্রামে।

আহত রসুল জানায়, শনিবার বেলা ৩টার দিকে রসুল তার খেলার সাথি বনিকে নিয়ে রাস্তার পাশে একটি পুকুরে গোসল করছিল। হঠাৎ স্থানীয় ইউপি সদস্য মহাসিন তাদেরকে তাড়িয়ে দেয়। তাড়া খেয়ে শিশু দুটি পালাবার চেষ্টা করলে রসুলকে ধরে পিটিয়ে রাস্তায় ফেলে রাখে মহসিন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসক জানিয়েছে, তার সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে ও একটি হাতের হাড় ফেটে গেছে।

এ ঘটনায় শিশুটির ফুফু রাহিলা বেগম বাদি হয়ে মোরেলগঞ্জ থানায় ইউপি সদস্য মহাসিনকে অভিযুক্ত করে শনিবার রাতে লিখিত অভিযোগ করেছে। পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে।

তবে অভিযুক্ত ইউপি সদস্য মুঠোফোনে বলেন, তার চাচার মাছের খামারে গোসলের নামে মাছ চুরি করতে নেমেছিল রসুল। তাই তাকে কয়েকটি চড় দিয়ে বিষয়টি মিমাংসা করে দিয়েছেন তিনি।

শিশুটির বাবা-মায়ের সাথে কয়েক বছর আগে সম্পর্ক বিচ্ছেদ হয়। তারপর থেকে শিশুটি দাদীর কাছে উওর পুঠিখালী থাকে। বাবা-মা কেউ খোঁজ রাখেনা। ফুফুরা তাকে লেখাপড়ায় সহযোগিতা করে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!