মানবতার পাশে ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক ।। করোনা ভাইরাসের প্রভাবে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও মৃত্যুর মিছিলে যোগ হচ্ছে একের পর এক নতুন নাম। মহামারী এ করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে কুমিল্লা সহ পুরো দেশে। প্রতিদিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। এ পরিস্থিতিতে হোম কোয়ারান্টাইন সহ লকডাউন করা হয়েছে পুরো কুমিল্লা জেলা।

কর্মহীন হয়ে পড়েছে অসংখ্য মানুষ। সবচেয়ে বেশি বিপাকে পড়েছে সমাজের দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ। এর’ই মধ্যে সমাজের মধ্যবিত্তদের মাঝেও চাপা কান্না শুরু হয়ে গেছে। দেশের এ ক্রান্তিকালে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গের পাশাপাশি মানবতার পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগ। তাদের মধ্যে অন্যতম এক নাম ইকবাল হাসান তুহিন।

লালমাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা ছাত্রলীগের নিবেদিত এক নাম তুহিন। নিজ এলাকা লালমাই বাজার সহ বারপাড়া ইউনিয়নের বিভিন্ন স্থানে বাইক চালিয়ে অসহায় মানুষ ও নিম্ন মধ্যবিত্ত ছাত্রলীগ নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছে খাদ্য সামগ্রী। প্রতিকূল আবহাওয়াতেও থেমে নেই ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে মানবতার পাশে ছুটে চলা এ অভিযান।

এ ব্যাপারে ইকবাল হাসান তুহিন কুমিল্লা এসডি নিউজ কে জানায়,দেশের এ দুঃসময়ে মাঠে থেকে ছাত্রলীগ নেতাকর্মীরা নিজ নিজ এলাকায় মানুষের জন্য কাজ করতে হবে। সকলে স্ব স্ব অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। দেশের এই মহাসংকটে মধ্যবিত্ত ছাত্রলীগ পরিবারের পাশে দাঁড়ানোও আমাদের নৈতিক দায়িত্ব। আপনারা আমাদের পরিবারের সদস্য। আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী তাদের মাঝে খাবার পৌঁছে দিবো ইনশাআল্লাহ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!