মোবাইল চোর সন্দেহে দড়ি দিয়ে বেঁধে নির্মম পিটুনি

চোর সন্দেহে শিশু কিশোরদের মধ্যযুগীয় কায়দায় নির্যাতন এখন নিয়মিত ঘটনায় পরিনত হয়েছে। তারই ধারাবাহিকতায় এবার ময়মনসিংহে নির্মম নির্যাতনের স্বীকার হয়েছে এক যুবক ও এক কিশোর। ময়মনসিংহ সদরের চর ভবানিপুর এলাকায় মোবাইল চোর সন্দেহে দড়ি দিয়ে বেঁধে নির্মমভাবে পেটানো হয় তাদের। যমুনা টিভিতে সংবাদ প্রচারের পর মূল অভিযুক্ত গোলাম মোস্তফা ও তার ভাই সফিরউদ্দিনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় প্রভাবশালী গোলাম মোস্তফা। তার নেতৃত্বেই সকাল সাতটা থেকে বিকাল পর্যন্ত চলে, মধ্যযুগীয় কায়দায় নির্যাতন। বাধা দিতে গেলে স্থানীয় এক নারীর গায়েও হাত তুলে মোস্তফা।

জানা যায়, গোলাম মোস্তফার মেয়ের মোবাইল চুরি যায় গত বুধবার। চোর সন্দেহে পরের দিন ভোরে, তুলে আনা হয় একই এলাকার ফয়জাল ও রাকিবকে।

ভিডিওতে দেখা যায় মোস্তফা নিজ হাতে নির্যাতন করছেন, তারপরও মারধরের বিষয়টি অস্বীকার করেন অভিযুক্ত গোলাম মোস্তফা। আবার দাবিও করেন, কারো গায়ে হাত তোলার অভ্যাস নেই তার।

এমন নির্যাতনের পরও মুখ খোলার সাহস নেই ভুক্তভোগী পরিবারের। হুমকি-ধামকি চলছে, স্থানীয় প্রভাবশালীর।

নির্যাতনের সময় ঘটনাস্থলেই ছিলেন স্থানীয় ইউপি সদস্য। প্রতিবাদ করতে দেখা যায়নি তাকেও। যদিও চুরির অভিযোগে ফয়জালকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। কিন্তু নির্যাতনের ঘটনার অভিযোগ না করায়, কোনো ব্যবস্থা নেয়নি পুলিশ।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!