স্ত্রীর শরীরে আগুন দিয়ে স্বামী পলাতক

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় স্ত্রীকে ভেতরে রেখে তালা দিয়ে ঘরে আগুন ধরিয়ে দিয়েছেন স্বামী। তবে ঘটনার পর থেকেই স্বামী পলাতক রয়েছেন।

বুধবার ভোর রাতে উপজেলার হরতকিতলা এলাকায় এ ঘটনা ঘটে।

আগুনে দগ্ধ গৃহবধূর নাম আজেদা বেগম (৩৫)।

তিনি হরতকিতলা এলাকার কুদ্দুসের বাড়িতে ভাড়া বাসায় থাকেন।
আজেদা বেগম জয়পুরহাট জেলার কালাই উপজেলার নুনুজ এলাকার আনসার আলীর মেয়ে। তিনি উপজেলার মাহমুদ জিন্স কারখানায় চাকরি করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ৫ বছর আগে জয়পুরহাট থেকে তার স্বামী মফিজুল ইসলামের সাথে কাজের সন্ধানে হরতকিতলা এলাকায় কুদ্দুসের বাড়িতে ভাড়া বাসায় ওঠেন।

আজেদা চাকরি করেন মাহমুদ জিন্স লিমিটেড কারখানায়। কিন্তু তার স্বামী কোনো চাকরি করেন না। কিছুদিন যাওয়ার পর স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকত।
এরই সূত্র ধরে বুধবার ভোর রাতে রুমে তালা দিয়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন স্বামী।

এসময় তার স্ত্রী আজেদা বেগম ঘরের ভেতর আগুন দেখে চিৎকার করে। পরে আশেপাশের লোক এগিয়ে আসলে ততক্ষণে তার শরীরের বিভিন্ন অংশ আগুনে পুড়ে যায়।
খবর পেয়ে কালিয়াকৈরের ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন। দগ্ধ আজেদাকে উদ্ধার করে ঢাকা বার্ন ইউনিটে প্রেরণ করা হয়। এ ঘটনায় স্বামী মফিজুল ইসলাম পলাতক রয়েছে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। দগ্ধ আজেদাকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, ভিকটিমের সাথে কথা বলে সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
error: ধন্যবাদ!