হেফাজতের কেন্দ্রীয় সহকারী মহাসচিব নির্বাচিত হলেন মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম

প্রেস বিজ্ঞপ্তি :

কুমিল্লার কৃতিসন্তান শায়খুল হাদিস হযরত মাওলানা ড. গোলাম মহিউদ্দিন ইকরাম হেফাজতে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় সহকারী মহাসচিব নির্বাচিত হয়েছেন।

তিনি শতাব্দীর ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম-মহাসচিব। রাজধানী ঢাকার প্রাণকেন্দ্র রামপুরার নতুনবাগে একটি দাওরায়ে হাদিস মাদ্রাসা প্রতিষ্ঠাতা। পাশাপাশি তিনি এই প্রতিষ্ঠানটির প্রিন্সিপাল ও শাইখুল হাদিসের দায়িত্ব পালন করছেন।

হেফাজত ইসলামের প্রতিষ্ঠালগ্ন থেকেই তিনি নাস্তিক বিরোধী আন্দোলনের অগ্রণী ভূমিকা রেখে করছেন। হেফাজতে ইসলামের প্রত্যেকটি প্রোগ্রামে নিজে অংশগ্রহণ করে দেশ জাতি ও ইসলামের জন্য কাজ করছেন এবং তার জ্বালাময়ী বক্তব্যের মাধ্যমে ইসলামপ্রিয় তৌহিদী জনতা ও তরুন যুব সমাজ কে ধর্মীয় চিন্তা চেতনায় উজ্জীবিত করছেন যা চির স্বরন হয়ে থাকবে। ২০১৩ এর ৫ মে ঐতিহাসিক শাপলা চত্বরের বিশাল জমায়েতে তিনি সমাবেশ পরিচালনা করেছিলেন।

তিনি ঢাকা মহানগর হেফাজতের যুগ্ম সাধারণ সম্পাদকেরও দায়িত্ব পালন করছেন। কুমিল্লা মহানগরীর দক্ষিন চর্থা তাঁর জন্মস্থান। দারুল উলূম দেওবন্দ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রদের মাঝে অন্যতম ছিলেন। ইসলামী সিয়াসী ময়দানে তাঁর বিশাল অবদান রয়েছে। সংগ্রামী সিপাহসালার কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানায়েছেন কুমিল্লা মহানগর ও জেলা জমিয়তে উলামায়ে ইসলাম।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!