১৬০০ ব্যাগ ব্লাড ডোনেট পরিপূর্ণ করায় একতা ব্লাড ফাউন্ডেশনের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক :
নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার একতা ব্লাড ফাউন্ডেশনের পক্ষে ১৬০০ ব্যাগ ব্লাড ডোনেট পরিপূর্ণ হওয়ায় আলোচনা সভা করে সংগঠনটির সদস্যরা। ১৯ সেপ্টেম্বর সকাল ১০ টায় রূপগঞ্জের একটি প্রাথমিক বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ মহসিন ইসলাম। প্রধান অতিথীর বক্তব্যে তিনি বলেন, রক্তের অভাবে কোনো অসহায় রোগী মারা যাবে না । যেখানে থেকেই রক্তের রিকোয়েস্ট আসুক না কেন তোমরা সর্বচ্চো দিয়ে চেষ্টা করবে রক্ত ম্যানেজ করে দেওয়ার জন্য।

দীর্ঘ দুই বছরে আমরা ১৬০০+ ব্লাড ডোনেট করতে সক্ষম হয়েছি। তোমাদের দ্বারায় তোমরা মেয়ে যারা আছো একতা ব্লাড ফাউন্ডেশন এর অফিশিয়াল ফেইসবুক পেইজে বেশি বেশি করে জনেসচেতেনা মূলক পোস্ট করে যাবে। তোমাদের পোস্ট দেখে অন্যরা রক্তদানে উৎসাহিত হবে।

একতা ব্লাড ফাউন্ডেশন এটা তোমাদের সংগঠন। তোমাদের পরিশ্রমের কারণে একতা ব্লাড ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা সহ বাংলাদেশের অধিকাংশ জেলায় একতা ব্লাড ফাউন্ডেশন এর সুনাম রাখছে। এবং ভবিষ্যতে সারাদেশে একতার সুনাম অর্জন করতে পারবে।

সভায় শহিদুল ইসলামের উপস্থাপনায় আরও উপস্থিত ছিলেন বিশেষ অতিথী এস এম জামান, নুসরাত মীম, মাহমুদ সোভা, নাজমুল নাহার, সহ সংগঠনটির অন্যান্য সদস্যরা

এরপর একতা ব্লাড ফাউন্ডেশন এর সর্বোচ্চ পোস্টকারী নুসরাত মীম এর হাতে পরিবেশ বান্ধব একটি ফলের চারা তুলে দেন একতা পরিবার।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!