মাদকমুক্ত সমাজ গঠনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : জিএস সহিদ

সাইফুল ইসলাম ফয়সাল:

কুমিল্লা সিটি কর্পোরেশন ১৩ নং ওয়ার্ড “মাদক নির্মূল” কমিটি আয়োজিত সভার প্রধান অতিথি কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগের আহ্বায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ বলেন, সমাজকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, চুরি, ছিনতাই ও চাঁদাবাজিসহ সকল প্রকার অসামাজিক কার্যকলাপ বন্ধে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, কুমিল্লা সদর আসনের মাননীয় সংসদ সদস্য আমার রাজনৈতিক অবিভাবক হাজি আ ক ম বাহাউদ্দীন বাহার ২০০৮ সালে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে কুমিল্লাকে সন্ত্রাস, চাঁদাবাজ, ছিনতাই, ইভটিজিং ও মাদকমুক্ত করার ঘোষণা করেন আজ কুমিল্লার মানুষ শান্তিতে বসবাস করছেন।

চর্থা এলাকায় কারা মাদকের ডিলার, কারা পর্দার আড়ালে থেকে মোবাইল ফোনে হোম ডেলিভারির মাধ্যমে মাদক ব্যবসা করে সকল তথ্য প্রমাণ “মাদক নির্মূল” কমিটির হাতে চলে এসেছে।

বারবার মিটিং মিছিলের মাধ্যমে মাদক ব্যবসায়ী ও সেবনকারিদের সতর্ক করে দেয়া হয়েছে এখন আর সতর্ক করা হবেনা এখনো যারা মাদক বিক্রি ও সেবনের সাথে জড়িত রয়েছেন আপনাদের সময় শেষ এবার “মাদক নির্মূল” কমিটির পালা।

কুমিল্লা সদর আসনের এমপি ও জেলা পুলিশ সুপার মহোদয়ের ঘোষণা “হয় মাদক ছাড়ুন, না হয় কুমিল্লা ছাড়ুন” আজ আমরাও ওনাদের এই শ্লোগানকে সাধুবাদ জানিয়ে বলছি “মাদক ছাড়ুন, না হয় কুমিল্লা ছাড়ুন”।

তিনি আরো বলেন, রাজনীতি যার যার, মাদকমুক্ত সমাজ হোক সবার। আমাদের মাদক নির্মূল কমিটিসহ সমাজের উন্নয়নমূলক কাজে কেউ রাজনীতি খুঁজবেন না, আমরা সবাই দলমত নির্বিশেষে উন্নত সমাজ গঠনে ঐক্যবদ্ধ।

চর্থা থিরাপুকুর পাড় মসজিদ গলিতে “মাদক নির্মূল” কমিটির আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কোতয়ালি থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাজি আব্দুস সালাম মাসুক, থিরা পুকুর পাড় সরকারি প্রাইমারি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও ১৩ নং ওয়ার্ড আ’লীগের সহ-সভাপতি এডভোকেট মনিরুজ্জামান, ১৩ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাজি মোহাম্মদ আলী দুলাল, সমাজ সেবক, মো: নিজাম মিয়া, জাকির হোসেন, মোহন মিয়া, “মাদক নির্মূল” কমিটি আহ্বায়ক ও মহানগর সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন, “মাদক নির্মূল” কমিটির যুগ্ন-আহ্বায়ক ও মহানগর যুবদল নেত বদ্দরুল হাসান রাব্বু।
অনুষ্ঠানটি পরিচালনা করেন, যুবদল নেতা মো: শরিফ হোসেন। এর আগে এলাকার প্রধান প্রধান গলিতে একটি মাদক বিরোধী র‍্যালি অনুষ্ঠিত হয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
error: ধন্যবাদ!