সোহাগ চেয়ারম্যানের নেতৃত্বে চাঙ্গা অবস্থানে চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ

মাজহারুল ইসলাম বাপ্পি :
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও চৌয়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ সোহাগ এর নেতৃত্বে ঐক্যবদ্ধ ইউনিয়ন আওয়ামীলীগ। সদর দক্ষিণ উপজেলার সবকটি ইউনিয়নের তুলনায় চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ বর্তমানে সবচেয়ে শক্তিশালী ইউনিট। চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ সোহাগ চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর প্রতিটি ওয়ার্ড থেকে শুরু করে পুরো ইউনিয়ন জুড়ে আওয়ামীলীগের চাঙ্গা অবস্থান তৈরী হয়েছে। চৌয়ারা ইউনিয়নে জনপ্রতিনিধিত্ব করার পাশাপাশি আওয়ামীলীগের একজন সফল সংগঠক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পেরেছেন। আগামী দিনে সকল সাংগঠনিক কর্মকান্ডে সোহাগ চেয়ারম্যান কে চৌয়ারা ইউনিয়ন আওয়ামীগের প্রধান সিপাহ্ সালার হিসেবে দেখতে চান ইউনিয়ন বাসি।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক ও চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি আবুল হাসেম বলেন, চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ অগ্রগতির মাধ্যম হচ্ছে সোহাগ চেয়ারম্যান । অর্থনৈতিক যোগান থেকে শুরু করে সকল সহযোগিতায় তার অবদান অনন্য। ইউনিয়ন নেতাকর্মীদের আস্থার জায়গাটি তিনি দখল করে নিয়েছেন। তাই আগামীতে সোহাগ চেয়ারম্যান কে চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চাই। চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি আব্দুল মজিদ মেম্বার বলেন,ইউনিয়ন পর্যায়ে আওয়ামীলীগের মত দল চালানোর দক্ষতা সোহাগ চেয়ারম্যান এর রয়েছে। আ’লীগের রাজনীতিতে তার বিকল্প নেই। সোহাগ চেয়ারম্যান কে চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব দিলে কর্মীরা যথাযথ একজন নেতা পাবে। চৌয়ারা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা মোঃ শাহ আলম বলেন,পুরো ইউনিয়নের মানুষের পাশে থেকে কাজ করছেন সোহাগ চেয়ারম্যান। দিনের অধিকাংশ সময় কাটান আওয়ামীলীগের জন্য। চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের এক নিবেদিন প্রাণ সোহাগ চেয়ারম্যান। ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক নাসরুল হাসান মজুমদার বলেন, সোহাগ চেয়ারম্যান এর কাছে চৌয়ারা ইউনিয়ন আওযামীলীগ তৃণমূল নেতাকর্মীরা সঠিন মূল্যায়ন পায়। ইউনিয়ন নেতাকর্মীদের আস্থার জায়গাটি তিনি দখল করে নিয়েছেন। তাই আগামীতে সোহাগ চেয়ারম্যান কে চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চাই।

যুবলীগ নেতা আব্দুল হান্নান মজুমদার বলেন,শুধু আওয়ামীলীগ নয়,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগসহ সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের একমাত্র অভিভাবক সোহাগ চেয়ারম্যান। দলের নেতাকর্মীদের জন্য অতীতে কেউ এ রকমভাবে এগিয়ে আসেনি। তাই আগামী দিনে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে তিনি’ই হকদার।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
error: ধন্যবাদ!