কুবিতে “ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ” এর কমিটি ঘোষণা সভাপতি লিটন, সম্পাদক দেব প্রকাশ

স্বকৃত গালিব, কুবি :

আইন বিষয়ক অলাভ জনক ও স্বেচ্ছাসেবী সংগঠন “ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ” (ল্যাব) এর কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার কেন্দ্রীয় সভাপতি মোঃ শরিফুল হক তুমুল ও সাধারণ সম্পাদক হাসনাত জাহান এ কমিটি ঘোষণা করেন। কমিটিতে আইন বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী লিটন কুমার দেবকে সভাপতি ও একই ব্যাচের শিক্ষার্থী দেব প্রকাশ চক্রবর্তীকে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোঃ আরিফ আহমেদ, সহ সভাপতি সাব্রী সাবেরীন গালিব, ফাতেমা আক্তার, রায়া ভট্টাচার্য, মোঃ কামরুল ইসলাম, মিঠুন খান, যুগ্ম সাধারণ সম্পাদক দেবপ্রত রায় চৌধুরী, মোঃ আরাফাত হোসাইন, সজিব মন্ডল, মোঃ নূর আলম, সাংগঠনি সম্পাদক রাকিব সিকদার, সহ সাংগঠনিক সম্পাদক ধ্রব বিশ্বাস, আবদুল্লাহ আল সিফাত, দপ্তর সম্পাদক আবু সিদ্দিকি ওসমানি রাকিব, প্রচার সম্পাদক মোঃ বায়েজিদুল ইসলাম, অর্থ সম্পাদক ওমর ফারুক।

উল্লেখ্য “ফাইট ফর রাইট,ফাইট ফর জাস্টিস’’ এই শ্লোগানকে সামনে রেখে “ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ” ১২ এপ্রিল ২০১৭ সালে যাত্রা শুরু করে| বর্তমানে সংগঠনটি সরকারি, বেসরকারি বিশ্ববিদ্যালয়, ল’ কলেজ এবং জেলা সহ বিভিন্ন ইউনিটের প্রায় ৮০ টি কমিটি নিয়ে আইনের শিক্ষার্থী,শিক্ষানবিশ আইনজীবী এবং আইনজীদের যৌক্তিক দাবি নিয়ে কাজ করছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!