সড়ক দুর্ঘটনায় চীনা নাগরিকসহ নিহত ৩

বরগুনা: নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস খাদে পড়ে বরগুনার তালতলী আইসোটেক তাপবিদ্যুৎকেন্দ্রের দুই চীনা কর্মকর্তাসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মাইক্রোবাসচালক।

রোববার (১৫ আগস্ট) দিনগত রাত দুইটার দিকে আমতলী-পটুয়াখালী মহাসড়কের ব্রিকফিল্ডের কেওয়াবুনিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চীনা সাংহাই ইলেকট্রিক পাওয়ার কন্সট্রাকশন কোম্পানির সেফটি অফিসার লিওয়েন তাও, প্রকৌশলী লুজিকলং ও দোভাষী প্রকৌশলী মো. ফখরুল হাসান। দোভাষী প্রকৌশলী মো. ফখরুল হাসানের বাড়ি ঢাকার গুলশানে। তার বাবার নাম মো. আনিসুর রহমান। এছাড়া আহত গাড়িচালক মো. মুসা মৃধার বাড়ি পটুয়াখালী সদর উপজেলার খলিশাখালী গ্রামে। তার বাবার নাম আব্দুস সালাম মৃধা।

আমতলী থানার পুলিশ জানায়, নিহতরা তালতলীর তাপবিদ্যুৎকেন্দ্রে কাজ করেন। রোববার (১৫ আগস্ট) সন্ধ্যায় ঢাকা থেকে ভাড়ায়চালিত মাইক্রোবাসে তারা ওই কেন্দ্রে যাচ্ছিলেন। পথে মাইক্রোবাসটি আমতলী-পটুয়াখালী মহাসড়কের ব্রিকফিল্ড সংলগ্ন কেওয়াবুনিয়া এলাকায় গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চীনের দুই নাগরিকসহ তিনজন নিহত হয়। পরে পুলিশ রাতেই তাদের মরদেহ উদ্ধার করে। এছাড়া আহত গাড়িচালক মো. মুছা মৃধা করোনায় আক্রান্ত হওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিটে ভর্তি করা হয়েছে।

তালতলী আইসোটেক তাপবিদ্যুৎকেন্দ্রের দোভাষী তন্ময় ওই দুই চীনা নাগরিকের পরিচয় ও নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তাপবিদ্যুৎকেন্দ্রের চীনা সাংহাই ইলেকট্রিক পাওয়ার কন্সট্রাকশন কোম্পানির সেফটি অফিসার লিওয়েন তাও, প্রকৌশলী লুজিকলং ও দোভাষী প্রকৌশলী মো. ফখরুল হাসান ঢাকা থেকে মাইক্রোবাসে তালতলীতে আসার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার বাংলানিউজকে বলেন, খবর পেয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে থানা আনা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

তিনি আরও বলেন, আইসোটেক তাপ বিদ্যুৎকেন্দ্র কর্তৃপক্ষ ও চায়না দূতাবাস নিহত দুই নাগরিকের মরদেহ দেশে ফিরিয়ে নেওয়ার ব্যবস্থা করবেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!